• সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

যেভাবে ধর্ষণ করে অঙ্কিত তিওয়ারি

ankitসিসি ডেস্ক: সঙ্গীত শিল্পী অঙ্কিত তিওয়ারির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারিনী এবার মুখ খুললেন। তিনি অঙ্কিতের দাবি খারিজ করে বলেছেন, তাঁর সম্পর্কে সব কিছু জেনেই সম্পর্কে জড়িয়ে ছিলেন আশিকী ২ সিনেমার গানের গায়ক।এমনকি যৌন সম্পর্কের ভিডিও ক্লিপিং দেখিয়ে অঙ্কিত তাঁকে ব্ল্যাকমেল করেন বলেও তাঁর অভিযোগ।

উল্লেখ্য, তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পর অঙ্কিত দাবি করেছিলেন, ওই মহিলা ডিভোর্সি ও এক সন্তানের মা। এই তথ্য গোপন রেখেই তাঁর সঙ্গে সম্পর্ক করেছিলেন ওই মহিলা।অঙ্কিতের আইনজীবীর আরও অভিযোগ, ওই মহিলা অঙ্কিতের কাছ থেকে ৩ কোটি টাকা আদায়ের চেষ্টা করেছিলেন।

কিন্তু ওই সব অভিযোগ খারিজ করে দিয়ে একটি সংবাদমাধ্যমকে ওই মহিলা জানিয়েছেন, ২০১২-তে দুর্গাপুজার অনুষ্ঠানে তাঁর সঙ্গে অঙ্কিতের আলাপ হয়েছিল। তখন অঙ্কিত নিজের পায়ের তলায় মাটি খুঁজে পাওয়ার জন্য সংগ্রাম করছেন। আলাপ হওয়ার পর অঙ্কিতকে তিনি ফোন কিনে এবং মোবাইলের বিল ভরে আর্থিক সাহায্য করতেন। ওই মহিলার আরও দাবি, কয়েকবার সাক্ষাতের পরই অঙ্কিত তাঁকে প্রপোজ করেন।

কিন্তু তিনি জানিয়ে দেন, এমনটা সম্ভব নয়। কারণ তিনি ডিভোর্সী এবং তাঁর একটি শিশু কন্যাও রয়েছে। কিন্তু অঙ্কিত তাঁকে আশ্বাস দিয়ে বলেন, এটা কোনও ব্যাপার নয়। বিয়ে করার ব্যাপারে বাড়ির লোকজনকে রাজি করিয়ে নেবেন।অঙ্কিত তাঁর মায়ের সঙ্গে ওই মহিলার আলাপও করিয়ে দেন। তবে তখন মায়ের কাছে শুধু বন্ধু হিসেবেই পরিচয় দিয়েছিলেন। এর কারণ হিসেবে অঙ্কিত বলেন, বিষয়টি নিয়ে তিনি ধীরেসুস্থে এগোতে চান।

কিন্তু ঘটনা অন্যদিকে মোড় নেয় ওই মহিলার বোনের জন্মদিনে। জন্মদিনের অনুষ্ঠানে তিনি অঙ্কিতকে আমন্ত্রণ জানিয়েছিলেন। বেশ রাত করেই সেদিন তাঁদের বাড়িতে এসেছিলেন অঙ্কিত। ওই মহিলাকে বুঝিয়ে-সুঝিয়ে মদ্যপান করতে রাজি করান। অন্য একটি ঘরে নিয়ে গিয়ে বেশি করে মদ্যপান করিয়ে তাঁর সঙ্গে যৌন সম্পর্ক করেন অঙ্কিত। ওই মহিলার দাবি, তাঁর বোনও অঙ্কিতকে ঘর থেকে বাইরে বেরোতে দেখেছিলেন। এরপর ওই মহিলাকে বিয়ে করার ব্যাপারে তাঁর বোনকেও অঙ্কিত আশ্বাস দেন।

কিন্তু যখন তিনি বিষয়টি নিয়ে কথা বলতে যান তখন অঙ্কিত তাঁকে ব্ল্যাকমেল করেন। হুমকি দেন, এনিয়ে বেশি কথা বার্তা না বলাই ভালো। কারণ পুরো ঘটনাটি তাঁর কাছে রেকর্ডিং করা রয়েছে। এনিয়ে বেশি কথা বললে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও আপলোড করে দেবেন। এরপরও অঙ্কিত তাঁকে বিয়ে করবেন বলেই আশ্বাস দেন। কিন্তু যখনই যৌন সম্পর্ক করতে চাইতেন তখনই ওই ভিডিও ক্লিপ নিয়ে আসতেন।

ওই মহিলার দাবি,বিষয়টি মাত্রা ছাড়ানোর পর তিনি অঙ্কিতের বাবা-মাকে বিষয়টি জানান। আর তখনই অঙ্কিতের ভাই অঙ্কুর তাঁকে চড় মারেন।

এই ঘটনার পর অঙ্কিতের ব্যবহার পাল্টে যায়। ওই মহিলার দাবি, অঙ্কিত অভিযোগ করতে থাকেন যে, তিনি অঙ্কিতের জীবন ধ্বংস করছেন। এর পাশাপাশি বিয়ে করার আশ্বাসও সমানভাবেই দিয়ে যান অঙ্কিত। এরইমধ্যে তিনি জানতে পারেন যে, অঙ্কিত অন্য একজনকে বিয়ে করতে চলেছেন।
এরপরই বিষয়টি হেস্তনেস্ত করতে অঙ্কিতের বাড়িতে যান। সেখানে তর্ক-বিতর্কের মধ্যে অঙ্কিতের ভাই তাঁকে থাপ্পড় মারে। এরপর তিনি সেখান থেকে বেরিয়ে ভারসোভা থানায় অঙ্কিতের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। সূত্র: ফেমাসনিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ