• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

মোদিকে জামায়াতের অভিনন্দন

Jamatসিসি নিউজ: ভারতের ১৬ তম লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বাধীন এনডিএ জোট সংখ্যাগরিষ্ঠতা লাভ করায় বাংলাদেশ জামায়াতে ইসলামী অভিনন্দন জানিয়েছে।

একই সঙ্গে ভারত ও বাংলাদেশের মধ্যে যে সমস্ত সমস্যা রয়েছে তা সমমর্যাদার ভিত্তিতে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধানের আহ্বান জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ।

শুক্রবার এক শুভেচ্ছা বার্তায় দলটির ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ও নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় দলটির ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমাদ বলেন, ‘ভারতের ১৬ তম লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জোট এনডিএ একক সংখ্যাগরিষ্ঠতা লাভ করায় আমি নরেন্দ্র মোদি ও বিজেপি জোটের নেতৃবৃন্দকে অভিনন্দন জানাচ্ছি। আমি আশা করি নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি জোট এনডিএ সরকার গঠন করে সাম্প্রদায়িক সম্প্রীতি ও গণতান্ত্রিক মূল্যবোধের ভিত্তিতে দেশ পরিচালনা করবেন। বাংলাদেশ জামায়াতে ইসলামী বরাবরই প্রতিবেশী রাষ্ট্র ভারতের সঙ্গে সৎ প্রতিবেশীসুলভ ও সমঝোতা ভিত্তিতে সম্পর্ক রক্ষায় আগ্রহী। জামায়াত বিশ্বাস করে ভারত ও বাংলাদেশের মধ্যে যে সমস্ত সমস্যা রয়েছে তা সমমর্যাদার ভিত্তিতে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করা সম্ভব। ভারতের নরেন্দ্র মোদি সরকারের নিকট বাংলাদেশের জনগণ সে প্রত্যাশাই করে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ