• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন |
শিরোনাম :

সিলেটে রাতের আধাঁরে ডেসটিনির এসি বিক্রির চেষ্টা

image_91301_0সিলেট: নগরীর চৌহাট্টাস্থ মানরু শপিং সিটিস্থ মাল্টি লেভেল কোম্পানি ডেসটিনি-২০০০ লিমিটেডের বিভাগীয় কার্যালয় থেকে ৩০টি এয়ার কন্ডিশনার (এসি) বিক্রির চেষ্টা করেছে কর্তৃপক্ষ। কিন্তু গ্রাহকদের বাধার কারণে শেষ পর্যন্ত তা সম্ভব হয়নি। বৃহস্পতিবার রাত ৯টার দিকে এসি বিক্রির খবর পেয়ে গ্রাহকরা চৌহাট্টায় ছুটে গিয়ে তাতে বাধা দেন বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

জানা যায়- সিলেট নগরীর চৌহাট্টাস্থ মানরু শপিং সিটির ৭ম তলায় ডেসটিনি-২০০০ লিমিটেডের সিলেট বিভাগীয় অফিস অবস্থিত। গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগে দুদকের দায়ের করা মামলায় প্রায় একবছর ধরে ডেসটিনির কার্যক্রম প্রায় বন্ধ রয়েছে। এ অবস্থায় সিলেট অফিসের কার্যক্রমও গুটিয়ে নেয়া হয়।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে মানরু শপিং সিটিস্থ ডেসটিনির কার্যালয় থেকে ৩০টি এসি খুলে একটি ট্রাকে তুলতে শুরু করেন শ্রমিকরা। বিষয়টি মার্কেটের প্রহরীরা অবগত করেন মার্কেট কর্তৃপক্ষকে। গ্রাহকদের টাকা না দিয়ে এসি খুলে নেয়ার খবর পেয়ে গ্রাহকরা ছুটে আসেন চৌহাট্টায়। তারা বাধা দেন এসিগুলো ট্রাকে তুলতে। একপর্যায়ে তারা ট্রাক আটকে বিক্ষোভ শুরু করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় ১৭নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন সজীব। তিনি এসিসহ গাড়িটি আটক করে মার্কেটের প্রহরীদের জিম্মায় রেখে বিক্ষুব্ধ গ্রাহকদের শান্ত করেন। সূত্র: বাংলামেইল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ