• শনিবার, ২৫ জুন ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন |

ঘোড়াঘাট উপজেলা আ’লীগের সাধারন সম্পাদককে কুপিয়ে হত্যা

Mader-Logo দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর ঘোড়াঘাট বুলাকীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক হুমায়ুন কবিরকে কুপিয়ে হত্যা করেছে মুখোশদারী দুবৃত্তরা। শনিবাব বিকেলে উপজেলার বলগাড়ী বাজারের নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠন ধানের গদিঘরে ঢুকে মুখোশধারী দুর্বৃত্তরা  এলোপাথারী কুপিয়ে তাকে হত্যা করে।
বুলাকীপুর ইউনিয়ন চেয়ারম্যান মোফাজ্জল হোসেন প্রধান জানান, প্রতিদিনের মত হুমায়ুন কবির বলগাড়ী বাজারে নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠানের গদিঘরে বসে ছিল। এ সময় মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত ককটেল বিস্ফোরন ঘটিয়ে জনমতে আতংক সৃষ্টি করে। পরে তারা গদি ঘরে প্রবেশ করে দা, সামুরাই দিয়ে হুমায়ূনকে কুপিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিসাধীন অবস্থায় মৃত্যু হয়। তার মৃত্যুরা খবর এলাকায় ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের নেতাকর্মীরা ৩ ঘন্টা দিনাজপুর ঢাকা-মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ঘোড়াঘাট থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস আওয়ামী লীগ নেতা নিহত ও রাস্তা অবরোধের সত্যতা স্বীকার করে জানান, আমরা দুর্বত্তদের আটকের অভিযান অব্যাহত রেখেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ