• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন |

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিতে গিয়ে সংঘর্ষ

Awamili Flagসিসিনিউজ: আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের অনুষ্ঠানে মহড়া দেওয়ার সময় তিতাস গ্যাস শ্রমিক লীগের দু’পক্ষের মধ্যে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল ১০টার দিকে ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় তিতাস গ্যাস শ্রমিক লীগ। সংগঠনটি কাজিম-মামুন ও দেলোয়ার-সাইফুল এই দুই গ্রুপে বিভক্ত। শ্রদ্ধা নিবেদন শেষে এই দুই পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে।

এ ব্যাপারে কাজিমুদ্দিন (কাজিম-মামুন) ও দেলোয়ারের (দেলোয়ার-সাইফুল) সঙ্গে কথা বলার জন্য যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

তবে কাজিম-মামুন গ্রুপের কর্মী আশরাফুজ্জামান দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ির কথা স্বীকার করে বলেন, ‘মতবিরোধ ও আধিপত্য বিস্তারের জন্য এ ঘটনা ঘটেছে।’

এ ব্যাপারে দেলোয়ার-সাইফুল গ্রুপের কর্মী রাসেল আহমেদ বলেন, ‘এই দুই গ্রুপ একে অন্যকে বিএনপি-জামায়াত বলে চিহ্নিত করে আসছে। এই মতবিরোধের বহিঃপ্রকাশ ঘটেছে।’

এর আগে আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও দীপু মনিসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগের নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ