• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

র‌্যাবের বিলুপ্তি ছাড়া বিকল্প নেই: রিজভী

Rijviঢাকা : বিএনপির যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী অভিযোগ করেছেন, বিএনপিকে বিলুপ্ত করতে সরকার পরিকল্পিতভাবে এলিট র্ফোস র‌্যাবকে ব্যবহার করছে। অতীতে সুনাম থাকলেও এখন র‌্যাবকে রক্ষী বাহিনীতে রূপান্তর করা হয়েছে। আর এ জন্য র‌্যাবের বিলুপ্ত ছাড়া বিকল্প নেই। শনিবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনার সুষ্ঠু বিচার নিয়ে সন্দেহ প্রকাশ করে তিনি বলেন, তদন্ত থেকে শুরু করে অভিযুক্তদের গ্রেফতার পর্যন্ত যেভাবে দীর্ঘসূত্রতা এবং ধোয়াশা সৃষ্টি করা হয়েছে তাতে এ ঘটনার বিচার নিয়ে সংশয় প্রকাশ করা অমূলক নয়।

হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটির কাছে সাক্ষীরা নিশ্চিন্তে নির্বিঘ্নে সাক্ষী দিতে ভয় পাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, নারায়ণগঞ্জ ঘটনার পর মানুষের আশা ছিল দেশব্যাপী গুম-,খুন অপহরণ থেমে যাবে। কিন্তু তা থামে নেই, বরং বেড়েই চলেছে। তাই নদী-নালা, মাঠে-ঘাটে, খাল-বিলে লাশ থাকছে। র‌্যাবকে নয়, বিএনপি বিলুপ্ত করতে হবে-আওয়ামী লীগ নেতা শেখ সেলিমের বক্তব্যে এমন বক্তব্যের দৃষ্টি আকর্ষণে রিজভী বলেন, সেলিমরা নিজেদের জমিদার মনে করে। এইজন্য ক্ষমতার মোহে বেসামাল হয়ে ওলট-পালট কথা বলছে। তিনি বলেন, আওয়ামী রুদ্রশাসনের ভয়ংকর শৃঙ্খল থেকে দেশবাসীকে এখনই মুক্ত করতে না পারলে গোটা দেশ তলিয়ে যাবে। সেজন্য সকল গণতান্ত্রিক শক্তিকে আন্দোলনে বহ্নিতাপে সরকারের পতন ঘটাতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ