• শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:২৯ অপরাহ্ন |

কক্সবাজারে অপহৃত ব্যবসায়ীর লাশ উদ্ধারে বন্দুকযুদ্ধ ।। অস্ত্রসহ আটক ৪

Lasসিসিনিউজ: কক্সবাজার শহরে অপহৃত ব্যবসায়ী আজিজুর রহমানকে অবশেষে উদ্ধার করা হয়েছে, তবে জীবিত আজিজুর রহমান নয়। পাওয়া গেছে তার লাশ। উদ্ধার অভিযান চলাকালে পুলিশের সাথে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধ হয়েছে বলে পুলিশের দাবি।
কক্সবাজার মডেল থানা পুলিশের ওসি মাহফুজুর রহমান জানান, ৯ দিন আগে নিখোঁজ ব্যবসায়ী আজিজুর রহমানের সন্ধানে গিয়ে শহরের পাহাড়তলির পাহাড়ি এলাকায় আজ রোববার ভোর থেকে ১০টা পর্যন্ত পুলিশের সাথে সন্ত্রাসীদের ‘বন্দুকযুদ্ধ’ হয়েছে। ‘বন্দুকযুদ্ধ’ শেষে মাটিতে পুঁতে রাখা ওই ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে। ওই সময় ৪ জন সন্ত্রাসীকে আটক, ২টি আগ্নেয়াস্ত্র এবং ২০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এঘটনায় তিনি নিজেই এবং পুলিশের আরো ৩ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছেন ওসি।
প্রাপ্ত তথ্য মতে, গত ১০ মে রাত ১০টার দিকে পাহাড়তলি এলাকার বাড়ি থেকে মোবাইলে কথা বলতে বলতে বের হওয়ার পর নিখোঁজ ছিলেন ব্যবসায়ি আজিজুর রহমান (২৫)। পুলিশ গোপন সূত্রে খবর পায়,পাহাড়তলির দূর্গম পাহাড়ি এলাকায় সন্ত্রাসীদের আস্তানায় ওই ব্যবসায়ীকে আটকে রাখা হয়েছে। ওসি মাহফুজ জানান,ওই সংবাদের ভিত্তিতেই তার নেতৃত্বে একদল পুলিশ রোববার ভোররাতে ওই এলাকায় অভিযান চালান। পুলিশ ঘটনাস্থলে পৌছলে সন্ত্রাসীরা তাদের লক্ষ করে গুলিবর্ষণ করলে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। ওই সময় প্রায় এক ঘন্টা ‘বন্দুকযুদ্ধ’ হয়।
ওসি মাহফুজ জানান,বন্দুকযুদ্ধের পর গোপন সংবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে ওই স্থানে একটি নির্দিষ্ট এলাকায় অনুসন্ধান চালানো হয়। মাটি খুঁড়ে আজিজুর রহমান নামের ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ