• বুধবার, ২৯ জুন ২০২২, ০১:১১ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

বাংলাদেশীদের তাড়ানোর হুশিয়ারী

1400398302.আন্তর্জাতিক ডেস্ক : দিল্লিতে নরেন্দ্র মোদির নেতৃত্বে নতুন সরকার দায়িত্ব নেয়ার পরই বাংলাদেশীদের তাড়ানো শুরু করবে বলে হুশিয়ারী উচ্চারণ করা হলো। খুবই অল্প সময়ের মধ্যে এ কাজ শুরু করবে বলে বিজেপির এক নেতা জানালেন । শনিবার গৌহাটিতে সর্বানন্দ সনোয়াল সাংবাদিক সম্মেলনে বলেন, রাজ্য বিজেপির নির্বাচনী ইস্তেহারে বাংলাদেশি বিতাড়নের যে প্রতিশ্রুতি দেয়া হয়েছে তা অক্ষরে অক্ষরে পালন করা হবে।
ভারতের লোকসভা ভোটে জয়ী হওয়ার ২৪ ঘণ্টা পর আসাম রাজ্য বিজেপির সভাপতি সর্বানন্দ সনোয়াল পরিষ্কারভাবে জানিয়ে দিলেন, ‘বাংলাদেশি’ বিতাড়নে ব্যবস্থা গ্রহণ শুরু হবে দিল্লিতে নরেন্দ্র মোদির নেতৃত্বে নতুন সরকার দায়িত্ব নেয়ার পরই।
তিনি বলেন, বিজেপি নির্বাচনের পূর্বে যে প্রতিশ্রুতি দিয়েছে সেটা কর্য়করি করতে আন্তরিকতার কোনো অভাব রাখবে না। সনোয়াল বলেন, নির্বাচনের পূর্বে জনগণের সামনে ‘বাংলাদেশী’ অনুপ্রবেশসহ সব প্রতিশ্রুতিই অক্ষরে অক্ষরে পালনের প্রয়াস চালাবে বিজেপি ও তার সরকার। বাংলাদেশ-ভারত স্থল সীমান্ত চুক্তিকে বিশবাঁও পানিতে ফেলে দিয়ে সর্বানন্দ সনোয়াল বলেন, সংসদে পাস না হলে এটি আইনে পরিণত হবে না। এনডিএ সরকার তো কোনোভাবে স্থলসীমান্ত চুক্তি গ্রহণ করবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ