• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন |

বিএনপি ছাগলের তিন নম্বর বাচ্চা: নানক

Nanokঢাকা: বিএনপিকে ছাগলের তিন নম্বর বাচ্চা হিসেবে অ্যাখ্যায়িত করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।
তিনি বলেন, ‘খালেদা জিয়া বড় বড় কথা বলছেন, লাফালাফি করছেন। এটা তার করা ঠিক হচ্ছে না। তিনি র‌্যাব বিলুপ্ত করার কথা বলছেন। র‌্যাব বিলুপ্ত করতে হলে বিএনপিকে বিলুপ্ত করতে হবে। মূলত বিএনপি হচ্ছে ছাগলের তিন নম্বর বাচ্চা, তাই তারা এতটা লাফালাফি করছে।’
শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন মিলনায়তনে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।
নানক বলেন, ‘ভরতের রাষ্ট্রীয় সরকারের পরিবর্তন হতে পারে, কিন্তু বাংলাদেশর সঙ্গে ভারতের সম্পর্ক কখনোই ভাঙবে না। কারণ তাদের সঙ্গে আমাদের সম্পর্ক আদর্শিক।’
ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম, সাহারা খাতুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগরের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ