• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন |

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

Maderলক্ষ্মীপুর : লক্ষ্মীপুর সদর উপজেলা চন্দ্রগঞ্জ বাজার এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি মো. নোমান (২১) নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। নিহত নোমান ওই এলাকার দেওপাড়া গ্রামের আবু সুফিয়ানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দেওপাড়া গ্রামে ক্রিকেট টুর্নামেন্ট (শর্ট ক্রিজ) খেলা চলাকালে হঠাৎ ২০-২৫ জনের একদল মুখোশধারী সন্ত্রাসী অস্ত্র নিয়ে উপরের দিকে গুলি করতে করতে মাঠে প্রবেশ করে। তারা নোমান ও মাসুদ নামের দুইজনকে খুঁজতে থাকে। এ সময় ভয়ে সবাই পালিয়ে যায়। সন্ত্রাসীরা চলে গেলে মাঠে এসে নোমানের গুলিবিদ্ধ লাশ দেখতে পায়। নিহত নোমানের বুকে, পিটে ও ঘাড়ে তিনটি গুলির চিহ্ন এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি কাজী বাবুল জানায়, স্থানীয় শীর্ষ সন্ত্রাসী জিসানসহ তার বাহিনীর লোকজন নোমনকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে।

লক্ষ্মীপুর সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসেল অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ