• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

হাতীবান্ধায় নিখোঁজ ছাত্রী স্মৃতি গোল্ডেন এ প্লাস পেয়েছে

LALMONIRHAT 18.05.14 NEWS-2লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া গ্রামের মেধাবী ছাত্রী নাজিরা তামান্না স্মৃতিকে ৭ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। স্মৃতি গত শনিবার প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে সে গোল্ডেন এ প্লাস পেয়েছে।
ওই গ্রামের ছমির উদ্দিনের পূত্র আঃ সোবাহান অভিযোগ করেন, গত ১২ মে তার মেয়ে স্মৃতিকে প্রতিবেশী মোহর উদ্দিনের পুত্র রাজু, ইব্রাহিমের পুত্র লুলু ও আওলাদের পুত্র ডাবলু বাড়ি থেকে অপহরন করে নিয়ে যায়। গত ১৩ মে তিনি এ ঘটনায় হাতীবান্ধা থানায় একটি মামলা দয়ের করলেও পুলিশ এখন পর্যন্ত তার মেয়েকে উদ্ধার করতে পারেনি। সোবাহান আরও জানান, তার মেয়েকে উদ্ধার করতে রোববার আইন ও শালিস কেন্দ্রে আবেদন করেছেন। তিনি আশংকা প্রকাশ করেন, তার মেয়ে জীবিত, না মৃত্যু, তা তিনি নিশ্চিত নয়।
হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, গত ১৩ মে  এ ঘটনায় হাতীবান্ধা থানায় একটি মামলা দয়ের হয়েছে । তিনি আরো জানান, স্মৃতিকে উদ্ধারের পাশাপাশি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ