• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪০ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

১৪ বছরের কিশোরের ৩৫ ওভারের ম্যাচে ৪০৪ রান!

Criখেলাধুলা ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের ১৪ বছরের কিশোর ক্রিকেটার কিরস্তান কালিচরণ। সম্প্রতি তার দুর্দান্ত পারফরমেন্স সবাইকে তাক লাগিয়ে দিয়েছে। সেকেন্ডোরি স্কুল ক্রিকেট লীগে ৩৫ ওভারের ম্যাচে ৪০৪ রান হাঁকিয়েছে সে! তার এ অসাধারণ পারফরমেন্সের কারণে তার কলেজ বিষ্ণু বয়েজ হিন্দু কলেজ ভেলেন্সিয়া হাই স্কুলের বিরুদ্ধে এক উইকেট হারিয়ে ৫৪৮ রান সংগ্রহ করেছে।
৪০৪ রান করতে কালিচরণ ৪৪টি চার ও ৩১টি ছক্কা হাঁকিয়েছে।
বিষ্ণু বয়েজ হিন্দু কলেজের এ পাহাড় সমান রানে হকচকিয়ে যায় ভেলেন্সিয়া হাই স্কুল। মাত্র ২৪ ওভারেই ইনিংন্স গুড়িয়ে যায় তাদের। ৪৫৯ রানের বিশাল ব্যবধানে জয় পায় কালিচরণের কলেজ।
কালিচরণের এ পারফরমেন্সে মুগ্ধ হয়ে ত্রিনিদাদ অ্যান্ড টোবাকোর ক্রীড়া মন্ত্রী অনিল রবার্টস বলেন, কিরস্তান কালিচরণের খেলা দেখে মনে হলো ওয়েস্ট ইন্ডিজ আরেকজন ব্রায়ান লারা পেতে যাচ্ছে।
তিনি বলেন, এ ধরণের পারফরমেন্স করা যেনতেন ব্যাপার নয়। এর জন্য শুধু দক্ষতা ও শারীরিক মনোবলই নয়, এতো কম বয়সে এ অসাধারণ খেলার জন্য মানসিক শৃঙ্খলারও প্রয়োজন। তার খেলা দেখে আমার বার বার ব্রায়ান লারার কথা মনে হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ