• বুধবার, ২৯ জুন ২০২২, ০১:১০ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

ঢাকা-মাওয়া সড়কে ২টি বাসের মুখোমুখী সংঘর্ষ নিহত ৩

Accidentমুন্সীগঞ্জ: সোমবার দুপুরে সাড়ে ১২ টায় ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখান উপজেলার চালতি পাড়ায় দুই বাসের মুখোমুখেী সংঘর্ষে চালক সহ ঘটনাস্থলে ৩ জন নিহত ও অপর বাসের চালকসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এ ঘটনায় ঢাকা-মাওয়া মহাসড়কে ২ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। সৃষ্টি হয় যানযট। নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি। এসব তথ্য দিয়ে মুন্সীগঞ্জের এএসপি সার্কেল কুতুবুদ্দিন আহাম্মেদ জানান, গুনগুন পরিবহনের মাওয়াগামী যাত্রীবাহী একটি বাসের সাথে ঢাকাগামী ইলিশ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষে গুনগুন পরিবহনের বাসটিতে আগুন লেগে যায়। এতে বাসটির চালকসহ আরও ২ জন নিহত হয়। ইলিশ পরিবহনের চালকে গুরুতর আহত হলে ঢাকায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এছাড়া কমপক্ষে আরও ১৯জন আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালসহ ঢাকার মিটফোর্ডে পাঠানো হয়েছে।

শ্রীনগর থানার ওসি আবুল বাশার জানান, লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাস দু’টি পলিশ হেফাজতে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ