• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন |

ঘোড়াঘাটে আ’লীগ নেতা হত্যার অভিযোগে ২৩ জনের বিরুদ্ধে মামলা

mamlaদিনাজপুর প্রতিনিধি: ঘোড়াঘাটে বুলাকিপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবীর মাষ্টার হত্যার অভিযোগে ২৩ জনকে আসামী করে ঘোড়াঘাট থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। গত সোমমবার নিহত হুমায়ূনের পিতা ডাঃ আহাদ আলী বাদী হয়ে এই ,মামলা দায়ের করেন। মামলায় বিএনপি নেতা আলতাফ হোসেনের ছেলে শামীম হোসেনকে প্রধান আসামী করে অন্য ২৩ জনকে আসামী করা হয়েছে। মামলা নং-১১।
উল্ল্যেখ, গত শনিবার বিকেলে ঘোড়াঘাট উপজেলার বুলাকিপুর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবীর মাষ্টার তার ব্যবসাপ্রতিষ্ঠান উপজেলার বলগাড়ী বাজারে দূবৃত্তরা কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়। ঘটনার úর ওইদিন রাতেই পুলিশ স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য সাইফুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠান থেকে দু’টি তাজা ককটেল উদ্ধার করে।
সাম্প্রতিক সময়ে সহিংস কর্মকান্ডের অভিযোগে জামায়াত-বিএনপির কয়েকশ নেতা কর্মীর বিরুদ্ধে একাধিক মামলা হয়। এসব মামলা পুলিশের অভিযান ও ধর পাকড় নিয়ে জামায়াত-বিএনপির নেতা-কর্মীরা হুমায়ুন মাষ্টারের উপর প্তি হয়ে এ হত্যাকান্ড ঘটায় বলে নিহত হুমায়ূনের স্বজনরা জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ