• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

প্রথম আলো গণতন্ত্রে বিশ্বাস করে না : জয়

Joyসিসিনিউজ: এবার দেশের শীর্ষস্থানীয় পত্রিকা প্রথম আলোর কঠোর সমালোচনা করলেন প্রধানমন্ত্রীর আইটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়। সোমবার রাতে ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি অভিযোগ করেন, প্রথম আলো গণতন্ত্রে বিশ্বাস করে না।
ভারতের নির্বাচনে নরেন্দ্র মোদীকে নিয়ে প্রথম আলোর একটি প্রতিবেদনে ১৯৭১ সালে ভারত-পাকিস্তান যুদ্ধ হয়েছিল বলে উল্লেখ করা হয়। এরই সূত্র ধরে জয় তারা স্ট্যাটাসটি লেখেন। তিনি প্রথম আলো বর্জনের আহ্বান জানান। পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-


”কিছু গুরুত্বপূর্ণ সফরে ব্যস্ত থাকায় কয়েকদিন পোস্ট দিতে পারিনি। একটু আগে সিলিকন ভ্যালি থেকে ফিরলাম। সেখানে আমাদের সফ্টওয়্যার এসোসিয়েশন বেসিস আয়োজিত একটি অনুষ্ঠানে বাংলাদেশের আইটি শিল্পকে আরও উঁচু স্তরে নিয়ে যেতে বক্তব্য রেখেছি । তবে অন্য একটি ঘটনা আমাকে গভীরভাবে আহত করেছে।

আমাদের সবচেয়ে বড় বাংলা পত্রিকা ‘প্রথম আলো’ আমাদের মহান মুক্তিযুদ্ধকে ‘ভারত-পাকিস্তান’ যুদ্ধ হিসেবে উল্লেখ করেছে। এর মাধ্যমে তারা একাত্তরের ত্রিশ লাখ শহীদকে অপমান করলো। আমি মনে করি, এটি একটি ঘৃণ্য অপরাধ এবং এর জন্য দায়ী ব্যক্তিদের অবিলম্বে বরখাস্ত করা উচিৎ।

যাই হোক, এটা আমাকে খুব অবাক করেনি। আপনি যদি ২০০৭-২০০৮ সালের কথা মনে করেন, তাহলে দেখবেন প্রথম আলো তখন খোলামেলাভাবে সামরিক স্বৈরশাসনের পক্ষে অবস্থান নিয়েছিলো। প্রথম আলো আবারও প্রমাণ করলো যে, তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।

এবার তারা নতুন করে প্রমাণ করলো, তারা বাংলাদেশেও বিশ্বাস করে না। চলুন প্রথম আলো বর্জন করি এবং তাদের কাছে এই বার্তা পৌছে দেই, যারা বাংলাদেশ সমর্থন করে না আমরা তাদেরই রুখে দিবো ।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ