• সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

সাকিব ঝড়ে পুড়লো চেন্নাই

Sakibখেলাধুলা ডেস্ক: সাকিবের দূর্দান্ত ব্যাটিংয়ে জয়ের ধারায় কলকাতা নাইট রাইডার্স। কলকাতাকে ৮ উইকেটের বিশাল জয় এনে দেন বাংলাদেশি এই তারকা।

ইডেন গার্ডেনে বাংলার মান রাখেন সাকিব। মাত্র ২১ বলে ৪৫ রান করেন তিনি। হাঁকিয়েছেন ৬টি চার ও ২টি ছয়।

সাকিবের ইনিংসের উপর ভর করে চেন্নাইয়ের দেয়া ১৫৫ রানের টার্গেট ১২ বল আগেই ছুঁয়ে ফেলে কলকাতা।

সাকিব ছাড়াও ব্যাট হাতে আলো ছড়ান ওপেনার রবিন উথাপ্পা। ৩৯ বলে ১০ চার ও ১ ছয়ে ৬৭ রান করেন ডানহাতি এই ব্যাটসম্যান।

উথাপ্পা বিদায়ের পরই সাকিব ক্রিজে এসে ব্যাটিং তান্ডব শুরু করেন। স্পিনার জাদেজার বল স্কয়ার লেগের উপর দিয়ে ছক্কা হাঁকিয়ে শুরু করেন খুলনার এই তারকা। এরপর একে একে অশ্বিন, হিলফেনহাস ও মোহিত শর্মার বল বাউন্ডারির বাহিরে পাঠান।

ব্যাট হাতে দলকে জিতিয়ে মাঠ ছাড়লেও বল হাতে সাকিব বেশি সুবিধা করতে পারেনি। ৪ ওভার বোলিং করে ৩০ রান ব্যয় করেন বাহাতি এই স্পিনার।

এর আগে চেন্নাই ৪ উইকেটে ১৫৪ রান করেন। দলের হয়ে সর্বোচ্চ রান করেন সুরেশ রায়না। ৫২ বলে ৩ চার ও ৫ ছয়ে ৬৫ রান আসে রায়নার ব্যাট থেকে। এছাড়া ম্যাককালাম ২৮, দুপ্লিসি ২৩ ও ধোনী ২১ রান করেন।

ম্যাচ সেরা নির্বাচিত হন রবিন উথাপ্পা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ