• সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

‘কোটি কোটি টাকা লুটপাট করেছে আ’লীগ’

samsuzzaman-dudu-bnpঢাকা: বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু বলেছেন, আপনারা ক্ষমতায় এসে গত সাত বছরে কোটি টাকা লুট-পাট করেছেন। অবিলম্বে জনগণের এই টাকা ফিরিয়ে দিন। নইলে এই লুটপাটের জন্য একদিন আপনাদেরও কাঠগড়ায় দাঁড়াতে হবে। বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘গুম, খুন ও হত্যার প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার’ এর দাবিতে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন নামের একটি সংগঠন এ মানববন্ধনের আয়োজন করে।

শামসুজ্জামান দুদু এ সময় আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্যে বলেন, আ’লীগ নেতা-কর্মীরা আজ ব্যাংক, শেয়ার বাজারসহ বিভিন্ন প্রতিষ্ঠান লুটপাট করে সব ধ্বংস করে দিয়েছে।

সংগঠনের সভাপতি রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ বি এম মোশারফ হোসেন, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতউল্লা, মেজর (অব.) হানিফ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ