• শনিবার, ২৫ জুন ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন |

পা কেটে রূপার কড়া বের করে নিল দুষ্কৃতী!

Rupaসিসি নিউজ: বৃদ্ধার পায়ের রূপার কড়ার দিকেই ছিল লুটেরাদের নজর৷ তাই বৃদ্ধার পায়ের পাঞ্জা কেটে দেড় কিলোগ্রামের রূপোর কড়া বের করে নেয় দৃষ্কৃতীরা৷ এমনই ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ধার জেলার বাগডিয়া এলাকায়।

জানা গেছে, ছাগল চরাতে গিয়ে এক নিঝুম জঙ্গলের কাছাকাছি চলে গিয়েছিলেন কস্তুরিবাই বদ্রী নামের এই ৭০ বছরের বৃদ্ধা৷ দুপুর গড়িয়ে সূর্য পশ্চিমাকাশে ঢলে পড়লেও মাকে ফিরতে না দেখে তার ছেলে খুঁজতে বের হয়। খুঁজতে খুঁজতে জঙ্গলের কাছে গিয়ে পান অজ্ঞান রক্তাক্ত মায়ের দেহ। আশঙ্কাজনক অবস্থায় তাকে ইন্দোর পাঠিয়ে দেওয়া হয়।

জানা গেছে, কস্তুরিবাই জঙ্গলে গেলে ভারী বৃষ্টির ফলে সেখানে আটকে যান৷ তখনই ওই জঙ্গলে বসা থাকা দুই যুবক তাকে জোর করে ক্ষেতে নিয়ে হাত, পা, মুখ ও চোখ বেঁধে ফেলে। তারপরই পা কেটে রুপার কড়া বের করে নিয়ে তাকে ফেলে পালিয়ে যায়। ওই বৃদ্ধা প্রায় এক ঘন্টার বেশি সময় ধরে বৃষ্টির মধ্যে সেখানে ছটপট করতে থাকেন৷ এর মাঝেই মা বাড়িতে আসেনি দেখে ছেলে মোটরসাইলেন নিয়ে বৃদ্ধাকে খুঁজতে বের হন। হঠাৎই সে দেখে ক্ষেতের মাঝে রক্ত ও পায়ের কাটা অংশ পড়ে রয়েছে। তারই কিছু দুরে তার মাকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে ওই যুবক।

গ্রাম প্রধানের সহযোগিতায় তাকে নিয়ে আসা হয় এবং আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। যদিও কস্তুরীবাই কিছু বলার মত পরিস্থিতিতে ছিলেন না৷ পুলিশের কাছে এই ঘটনার অভিযোগ করা হলে পুলিশ মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ