• বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৩৭ অপরাহ্ন |
শিরোনাম :
নিজ আসন থেকে উঠে এসে রওশনের সঙ্গে কথা বললেন প্রধানমন্ত্রী গ্রামীণফোনের সিম বিক্রি নিষিদ্ধ করেছে বিটিআরসি শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রধান আসামি জিতু গ্রেপ্তার সৈয়দপুরে কিশোরী ধর্ষণের ঘটনায় বিজিবি সদস্যকে আত্মসমর্পণের নির্দেশ শ্রেণিকক্ষে রাবি শিক্ষিকাকে মারতে গেলেন ছাত্র! অর্থ হাতিয়ে নেওয়ার অভিযােগ এনজিও’র দুই কর্মকর্তা গ্রেফতার জলঢাকায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালা ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার

ফর্সা হওয়ার রহস্য ফাঁস করলেন কাজল!

Kajolস্বাস্থ্য ডেস্ক: বেশ কিছুদিন ধরেই বলিউডের আকাশে-বাতাসে উড়ছিল- ফর্সা হওয়ার জন্য শ্যামবর্ণা সুন্দরী কাজল নাকি অস্ত্রোপচারের শরণাপন্ন হয়েছেন। সম্প্রতি একটি ছবিতে শ্যামবর্ণা কাজল দুধে-আলতা গায়ের রং নিয়ে ধরা পড়াতেই এ নিয়ে নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছিল। শেষমেশ এতদিনে এসে মুখ খুললেন কাজল।

ফর্সা হওয়ার জন্য চিকিৎসকের ছুরি-কাঁচির নিচে অবধি গিয়েছেন কি-না এমন প্রশ্নের জবাবে খুব একচোট হেসে নিয়ে কাজল জানালেন তার ফর্সা হওয়ার পেছনে মোটেই চিকিৎসাবিজ্ঞানের কোনো কেরামতি নেই। বরং দীর্ঘদিন ধরে রোদে না আসাতেই গায়ের রং কিছুটা হালকা হয়েছে তার। আর এর উপর স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস, নিয়ম মেনে কাজ করা- এসবও অন্যতম কারণ।

অর্থাৎ, ফর্সা হওয়ার জন্য কাজল কোনো চেষ্টাই করেননি। তিনি বলেন, “১০ বছর ধরে আমি টানা সূর্যের আলোতে, রোদের মধ্যে কাজ করে গিয়েছি। এই কারণেই আমার গায়ের রং কিছুটা গাঢ় হয়ে গিয়েছিল। কিন্তু অনেকদিন তো হয়ে গেল, আমাকে মোটেই রোদের ভেতর আর বের হতে হয় না। তাই লম্বা সময় ধরে ঘরের ভেতরে থাকায় আমি ফর্সা হয়েছি। ফর্সা হওয়ার জন্য আমাকে কোনো স্কিন সার্জারি করাতে হয়নি, বরং এটাকে ‘ঘরে থাকার সার্জারি’ বলতে পারেন।”

অবশ্যই এটা কাজলের ব্যাখ্যা, এখন এই ব্যাখ্যা কে বিশ্বাস করবেন আর কে বিশ্বাস করবেন না, তা নিতান্তই তার ব্যাপার। অস্বীকার করার উপায় তো আর নেই যে কাজলের ফর্সা হওয়ার পেছনের এই গল্প কিছুটা অবিশ্বাস্যই বটে! সূত্র: ইন্ডিয়া টুডে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ