• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন |

সৈয়দপুরে ট্রাক ভর্তি ভারতীয় আম আটক

Pic - Copyসিসিনিউজ: বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা সৈয়দপুরে ট্রাক ভর্তি ভারতীয় আমসহ চালককে আটক করেছে। আজ বুধবার সকালে শহরের পাঁচমাথা মোড় থেকে ওইসব পণ্য আটক করা হয়।
সূত্র মতে, দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার মহেশপুর চেকপোষ্টে ঢাকা মেট্টো ঠ-১৬-৯৭৬৩ নম্বরের একটি দ্রুতগামী ট্রাককে দাঁড়ানোর সংকেত দেয় ওই সড়কের টহলপার্টি বিজিবি-৪০ সদস্যরা। কিন্তু ট্রাকটি সংকেত অমান্য করে দ্রুতগতিতে পার্বতীপুরের দিকে ছুটে চলে। পিছু নেয় বিজিবি’র সদস্যরা। ট্রাকটিকে বিজিবি সদস্যরা প্রায় ৪০ কিলোমিটার ধাওয়া করে সৈয়দপুরের পাঁচমাথা মোড়ে এসে চালকসহ ট্রাকটিকে আটক করে। আটক ট্রাক চালক দিনাজপুরের হাকিমপুর উপজেলার পালপাড়ার মৃত আব্দুল লতিফ মন্ডলের পুত্র বকুল (৪১)।
বিজিবি’র হাবিলদার আবু বক্কর খান সিসি নিউজকে জানান, বেপরোয়া গতিতে ট্রাকটি দীর্ঘ প্রায় ৪০ কিলোমিটার অতিক্রম করেছে। এ সময় সাইড নিয়ে সামনে যাওয়ার চেষ্টা করা হলেও ওই ট্রাকের চালক বিজিবি’র গাড়ীটি ধাক্কা দেয়ার চেষ্টা করেছিল। তিনি বলেন, গাড়ীতে হেলপারসহ দু’জন ব্যক্তি ছিলেন। তারা সৈয়দপুরের ওই স্থান ট্রাক থামিয়ে পালিয়ে যায়।
পরে সৈয়দপুর থানার এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে আটক চালকসহ ট্রাকটি থানায় নিয়ে আসেন। তিনি জানান ট্রাকে ১১৩ কার্টুন ভারতীয় আম ও ১১ কার্টুন ডালিম রয়েছে।
এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদার রহমান সিসিনিউজকে নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ