• সোমবার, ২৭ জুন ২০২২, ১২:১৮ অপরাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

সৈয়দপুরে বাসার সীমানা প্রাচীর ভেঙ্গে লুটপাট

SAM_0002সিসিনিউজ: সৈয়দপুর শহরের চাঁদনগর এলাকায় গত সোমবার রাতে জনৈক জাবেদ খানের বাসার সীমানা প্রাচীর ভেঙ্গে লটপাটের ঘটনা ঘটেছে। দুর্বত্তরা নগদ দেড় লাখ টাকাসহ স্বর্ণালঙ্কার, টিভি, ওভেন ও অন্যান্য সামগ্রী নিয়ে গেছে।
সূত্র মতে, ঘটনার রাতে আনুমানিক পৌনে ৯টার সময় বিদ্যুতের লোডশেডিংয়ের সময় বাসা সংলগ্ন ওই মহল্লার শামীম (৫০), হায়দার (৪২), নাসিম (৪০), লাড্ডান (৪২) সহ প্রায় ১০-১২ জনের অধিক ব্যক্তি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জাবেদ খানের বাসায় হামলা চালায়। তারা বাসার সীমানা প্রাচীর ভেঙ্গে রুমে ঢুকে নগদ দেড় লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার, টিভি, ওভেন ও অন্যান্য সামগ্রী নিয়ে যায়। সেই সাথে রুমের আসবাবপত্র ভেঙ্গে তছনছ করে।
জাবেদ খান সিসিনিউজকে জানান, উল্লেখিত ব্যক্তিরা প্রতারক, দখলবাজ ও দৃর্দান্ত প্রকৃতির লোক। তারা আমার পরিবারের উপর হামলা চালিয়ে বাসাটি দখলে নেয়ার চেষ্টা করছে। এক প্রশ্নে জবাবে জাবেদ খান বলেন, আমরা এখন আতঙ্কে রাত্রীযাপন করছি। তারা হুমকি দিচ্ছে বাসা ছেড়ে অন্যত্র চলে যাওয়ার জন্য। অথচ আমার কেনা সম্পত্তিতে বাসা করে দীর্ঘদিন থেকে আছি।
এ ব্যাপারে ১২জনকে আসামী করে জাবেদ খানের স্ত্রী রাজিয়া সুলতানা থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। বাদিনী সুলতানা রাজিয়া বলেন, আমাদের এখন কোন নিরাপত্তা নেই। কখন যে তারা আবারো হামলা করবে তার কোন নিশ্চয়তা নেই।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদার রহমান সিসিনিউজকে জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে তিনি ঘটনাটি জমি সংক্রান্তের জের হিসেবে ঘটেছে বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ