• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ১০:০৫ পূর্বাহ্ন |

পছন্দের নারীকে আয়ত্ম করার ‘গোপন’ কৌশল!

Red Chilli Saidpur

Nariলাইফস্টাইল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই ভালো লেগে গেছে মেয়েটিকে। সারাদিনের চিন্তায় শুধুমাত্র এই একটিই মানুষ। সে আপনার আশে পাশে থাকলে পৃথিবীটাকে অনেক বেশি সুন্দর মনে হয় আপনার কাছে। এসব কিছুই কিন্তু প্রেমে পড়ার লক্ষণ। কিন্তু সমস্যা একটাই। বুঝতে পারছেন না কিভাবে আপনি আকর্ষণ করবেন সেই মেয়েটিকে।

প্রিয় মানুষকে মনের কথাগুলো বলতে হলে এবং রাজি করাতে হলে তার মনোযোগ আকর্ষণ করা জরুরি। আসুন জেনে নেয়া যাক পছন্দের নারীকে আকর্ষণ করার কয়েকটি সহজ উপায় সম্পর্কে।

হাসিখুশি থাকুনঃ নারীরা হাসিখুশি পুরুষদেরকে পছন্দ করে। গম্ভীর ধরনের পুরুষদের ধারে কাছেও ঘেষতে চায় না নারীরা। তাই পছন্দের নারীর মন পেতে চাইলে সব সময় হাসিখুশি থাকার চেষ্টা করুন। নিজেকে আড্ডা, রসালাপ ও নানান রকম প্রানবন্ত কাজে নিয়জিত করুন। তাহলে আপনার পছন্দের নারী খুব সহজেই আপনার প্রতি আকর্ষণবোধ করবে।

চোখে চোখ রেখে কথা বলুনঃ পছন্দের নারীর মন পেতে চাইলে তার সাথে সব সময় চোখে চোখ রেখে কথা বলুন। কথা বার্তায় কোনো ধরনের জড়তা রাখবেন না। কথা বার্তার জড়তা কিংবা নিজেকে গুটিয়ে রাখা নারীরা একেবারেই পছন্দ করে না। সম্ভব হলে তার প্রতি আপনার আকর্ষণের বিষয়টি সরাসরি বলে দিন।

আপনার ব্যস্ততা প্রকাশ করবেন নাঃ আপনার পছন্দের নারীটি যদি আপনাকে খুব শখ করে কল করে কিংবা ম্যাসেজ দেয় তাহলে আপনি যত ব্যস্তই থাকুন না কেন চেষ্টা করুন সেগুলোর জবাব দিতে। একবার যদি অবহেলা করে ফেলেন তাহলে আপনার প্রিয় মানুষটির সাথে আপনার দূরত্ব বেড়ে যাবে অনেকখানি।

দুঃসময়ে উপদেশ না দিয়ে পাশে থাকুনঃ আপনার পছন্দের নারীটির জীবনে দুঃসময় চলছে? তাকে অহেতুক উপদেশ বাণী না শুনিয়ে তাকে সঙ্গ দিন। তাহলে সে আপনার প্রতি আকৃষ্ট হবে।

চুলের স্টাইলের দিকে খেয়াল দিনঃ নারীরা ছেলেদের চুল খুবই ভালোবাসে। সুন্দর ও পরিষ্কার চুল এবং আধুনিক হেয়ার কাট দিয়ে নিজেকে ফিটফাট রাখুন। আপনার পছন্দের নারী খুব সহজেই আপনার প্রতি আকৃষ্ট হবেন।

স্মার্টনেসের দিকে খেয়াল রাখুনঃ পছন্দের নারীটিকে আকর্ষণ করার জন্য সব সময় পরিচ্ছন্নতা ও স্মার্টনেসের দিকে লক্ষ্য রাখুন। নারীরা স্মার্টনেস পছন্দ করেন। তাই পছন্দের নারীর মন পাওয়ার জন্য নিজেকে সব সময় ফিটফাট ও পরিষ্কার রাখার চেষ্টা করুন।

পারফিউম ব্যবহার করুনঃ নারীরা সব সময়েই সুন্দর ঘ্রান পছন্দ করে। আর তাই একজন নারীকে আকর্ষণ করার সবচাইতে কার্যকরী একটি উপায় হলো রুচিশীল সুন্দর সুগন্ধী ব্যবহার করা। এতে সে আপনার প্রতি আকৃষ্ট হবে এবং আপনার প্রতি তার আকর্ষণ সৃষ্টি হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ