• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০১ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

উল্টোপথে গাড়ি চললেই চাকা ফুটো

dmp pic_25260ঢাকা: ট্রাফিক আইন অমান্য করে উল্টোপথে গাড়ি চললেই ফুটো হয়ে যাবে গাড়ির চাকা। উল্টোপথে গাড়ি চলাচল প্রতিরোধে এরকম একটি স্বয়ংক্রিয় ডিভাইসের উদ্বোধন করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজি) হাসান মাহমুদ খন্দকার।
শুক্রবার সকাল ১১টা ৫ মিনিটে হেয়ার রোডে এ স্বয়ংক্রিয় ডিভাইসের উদ্বোধন করেন তিনি।
এর আগে সকাল সাড়ে ১০টার দিকে কাকরাইল মসজিদ থেকে রূপসী বাংলা হোটেল অভিমুখে উল্টোপথে যান চলাচল নিয়ন্ত্রণে হেয়ার রোডের ওপর এ স্থাপন স্বয়ংক্রিয় ডিভাইস স্থাপন করে ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের দক্ষিণ বিভাগ।
ওই সড়ক দিয়ে যদি কোনো যান ডিভাইসের উপর দিয়ে উল্টোপথে যাওয়ার চেষ্টা করে তবে ওই গাড়ির চাকা ছিদ্র হয়ে যাবে বলে ডিএমপির সহকারী কমিশনার (তথ্য ও জনসংযোগ বিভাগ) আবু ইউসুফ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ