• শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন |

ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষে ভ্যান চালকের মৃত্যু

Songorso-1নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের বাশুকিপাড়া গ্রামে ছাত্রদল ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় পালাতে গিয়ে জাবের নামে এক ভ্যান চালক গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত জাবেরের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আলেকজান্ডার এলাকার সেবা গ্রামে।সে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের বাশুকিপাড়া গ্রামের আব্দুর রবের বাড়িতে ভাড়া থাকতো।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার আমিশাপাড়া উচ্চ বিদ্যালয়ের পার্শ¦বর্তী ব্রিজের উপর ছাত্রদল কর্মী রমজান বসেছিল। এসময় ভদ্রগাঁও গ্রামের ছাত্রলীগ কর্মী জসিমের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা রমজানের উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে জখম করে।
শুক্রবার সকালে আমিশাপাড়া বাজারে সালাউদ্দিন নামের এক ছাত্রলীগ কর্মী বাজার করতে এলে ছাত্রদলের কর্মীরা তাকে পিটিয়ে জখম করে। এঘটনার জের ধরে সকাল ৮টার দিকে ভদ্রগাঁও গ্রাম থেকে ১০/১৫ জন ছাত্রলীগের নেতাকর্মী বাশুকিপাড় গ্রামে এসে হামলা চালানোর চেষ্টা করে। পরে ছাত্রদল নেতাকর্মীরা ও স্থানীয় লোকজন ধাওয়া করলে তাঁরা পালিয়ে যায়।
পরবর্তীতে দুপুর ১২টার দিকে ভদ্রগাঁও গ্রাম থেকে ৩০/৩৫ জন ছাত্রলীগের নেতাকর্মী একত্রিত হয়ে বাশুকিপাড়া গ্রামে হামলা চালায়। এসময় বাশুকিপাড়ায় ছাত্রদল ও ছাত্রলীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং গুলিবিনিময় শুরু হয়। গুলিবিনিময়ের সময় ওই এলাকা দিয়ে জাবের তার ভ্যান গাড়িটি নিয়ে যাচ্ছিলো। পরে সে গোলাগুলি দেখে ভ্যান গাড়িটি রেখে দৌড়ে পালাতে গেলে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ