• শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন |

নীলফামারীতে ফেন্সিডিলসহ এমপি ভাইপো আটক

gofur.photo-23.05.14 - Copyসিসিনিউজ: নীলফামারীর জলঢাকা থানা পুলিশ ফেন্সিডিলসহ সাব্বির হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার তিস্তা ক্যানেলের দন্দ্বিবাড়ী নামক স্থান থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দু’টি ব্যাগের মধ্যে ৮০ বোতল ফেন্সিডিল পাওয়া গেছে।
পুলিশ জানায়, রাত আনুমানিক প্রায় পৌনে তিনটার সময় টহল পুলিশের একটি দল উক্ত স্থানে দ্রুত গতির হলুদ রংয়ের একটি পিকআপ ভ্যানকে (ঢাকা মেট্টো-ন-১৪-৩৮২৭) থামতে নির্দেশ দেয়। কিন্তু পিকআপের চালক পুলিশকে লক্ষ্য করে গাড়ী থামিয়ে পালিয়ে যায়। এ সময় পিকআপে (লেগুনা বডি) যাত্রীবেশে থাকা মাদক ব্যবসায়ী সাব্বিরকে পুলিশ আটক করে।
আটক মাদক ব্যবসায়ী সাব্বির হোসেন লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের বাজারপাড়ার মোজাম্মেল হোসেন বাবুলের পুত্র এবং সাবেক মন্ত্রী ও লালমনিরহাট জেলা আ’লীগের সভাপতি মোতাহের হোসেন চৌধুরী এমপি’র ভাইপো বলে জানা গেছে।
জলঢাকা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির ফেন্সিডিলসহ ব্যবসায়ী ও পিকআপ আটকের বিষয়টি নিশ্চিত করে সিসিনিউজকে জানান, মাদকের ওই চালানটি কিশোরগঞ্জে নিয়ে যাচ্ছিল বলে আটক সাব্বির পুলিশের কাছে স্বীকার করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ