• শনিবার, ২৫ জুন ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন |

বোচাগঞ্জে ভুট্টা ক্ষেত হতে বস্তাবন্দি খন্ডিত লাশ উদ্ধার

lashদিনাজপুর প্রতিনিধি: বোচাগঞ্জে রনগাও ইউনিয়নের রামপুর শালবাগান সংলগ্ন একটি ভূট্টাতে হতে বস্তাবন্দি অবস্থায় লাশের খন্ডিত অংশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার দুপুরে বোচাগঞ্জ উপজেলার বাসুদেবপুর গ্রামের জনৈক মহিলা ভুট্টা ক্ষেতে ঘাস তুলতে গিয়ে পরিত্যক্ত বস্তায় মানুষের পা দেখতে পেয়ে বিষয়টি এলাকাবাসীকে জানায়। পরে এলাকাবাসী স্থানীয় থানায় খবর দিলে খবর পেয়ে  বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ রাফিউল আলম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে বস্তাবন্দি খন্ডিত লাশ উদ্ধার করে। বস্তায় মানুষের মাথা, শরীর ও হাতবিহীন পাষ্টিকে মোড়ানো দড়ি দিয়ে বাধা লাশের ২টি পা ছিল। পা দুটি উরু থেকে কাটা। পুলিশের ধারনা পেশাদার খুনিরা লাশ গুম করার উদ্দেশ্যে লাশের খন্ডিত অংশ বস্তাবন্দি করে ভূট্টােেত ফেলে দেয়।
উল্লেখ্য যে, গত ৩ মাস আগে ওই শালবাগানে পরিত্যক্ত অবস্থায় এক যুবকের লাশ পাওয়া গিয়েছিল। শালবাগান লাশ উদ্ধার হওয়ায় এলাকায় চরম আতংক বিরাজ করছে। এ ব্যাপারে বোচাগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

দিনাজপুর পৌর কাউন্সিলর সুমন “নেলসন ম্যান্ডেলা স্বর্ণপদক-২০১৪” মনোনীত হয়েছেন
জেলার সফল কাউন্সিলর ও সমাজসেবক হিসেবে দিনাজপুর পৌর কাউন্সিলর ফয়সল হাবিব সুমন “নেলসন ম্যান্ডেলা স্বর্ণপদক-২০১৪” এর জন্য মনোনীত হয়েছেন।
গত ২০ মে’ মানবাধিকার সংগঠন ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস’র সাধারণ সম্পাদক শাহরিয়ার স্বপন স্বারিত এক বার্তায় কাউন্সিলর সুমনকে উক্ত সম্মানে মনোনীত করা হয়। ওই বার্তায় জানানো হয়, সমাজে বিভিন্ন েেত্র বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে নেলসন ম্যান্ডেলা স্বর্ণপদক-২০১৪ প্রদান করা হবে। এতে সংগঠনের ৩ সদস্যের জুড়িবোর্ড দিনাজপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. ফয়সাল হাবিব সুমন বিশেষ অবদান রাখার জন্য তাকে জেলার সফল কাউন্সিলর ও সমাজসেবক হিসেবে চূড়ান্তভাবে অনুমোদন দেয়া হয়। আগামী ৩১ মে’ ঢাকায় “মুক্তিকামী মানুষের পথের দিশারী নেলসন ম্যান্ডেলা” শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে পদক প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ