• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:১০ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

আমাদের রক্ষা করুন: বিশ্বের বিবেকবান মানুষের কাছে মাহবুবের আহ্বান

Mahbubসিসি নিউজ: বার কাউন্সিলের ভাইস-চেয়ারম্যান এড. খন্দকার মাহবুব হোসেন বলেছেন, দেশে এখন আইনের শাসন নেই। মানবাধিকার নেই। বেআইনী সরকার অবৈধভাবে রাষ্ট্র চালাচ্ছে। নির্যাতন-নিপীড়ন করে মানুষ হত্যা করছে। আমরা এর বিরুদ্ধে সোচ্চার। তাই বিশ্বের বিবেকবান মানুষের কাছে আহ্বান আমাদের রক্ষা করুন।

শনিবার বেলা ১১টার দিকে সুপ্রিমকোর্ট থেকে বের হয়ে অপেক্ষমাণ সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তিনি আইনজীবীদের সমাবেশ করতে না দেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আইনজীবীরা যথাযথ অনুমতি নিয়েই সমাবেশের প্রস্তুতি নিয়েছিল। এ প্রসঙ্গে তিনি পুলিশ প্রশাসনকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, প্রধান বিচারপতি কিংবা রেজিস্ট্রারের কোনো অনুমতি নেই, পারলে এমন কাগজ দেখান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ