• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:০৬ অপরাহ্ন |

সাত খুনের আলামত নষ্টের ষড়যন্ত্র হচ্ছে : খালেদা

Khaledaসিসি নিউজ: নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় জড়িতদের বিদেশে পাঠিয়ে দিয়ে আলামত নষ্ট করার ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তিনি বলেন, ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। দেশের মানুষ সবকিছু পর্যবেক্ষণ করেছে, অভিযুক্তদের ফোনালাপ শুনেছে। অবিলম্বে ওই ঘটনায় জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান তিনি।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশব্যাপী খুন, গুমের প্রতিবাদে আইনজীবীদের এ অনুষ্ঠানটি সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে হওয়ার কথা থাকলেও অনুমতি না নেওয়ার অভিযোগ তুলে পুলিশ তা বন্ধ করে দেয়। পরে জাতীয় প্রেসক্লাবে সমাবেশ করার সিদ্ধান্ত নেয় সংগঠনটি।

বিএনপি চেয়ারপারসন বলেন, ফেনীতে একজন খুনের ঘটনার পরে দুই হাজারী পরস্পরকে দোষারোপ করে বক্তব্য রাখছে। কিন্তু তাদের কাউকে এখনো গ্রেফতার করা হয়নি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং জাতীয়তাবাদী আইনজীবী সমিতির সভাপতি ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি খন্দকার মাহবুব হোসেন, সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সানা উল্লাহ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ তালুকদার ছাড়া সংগঠনের আইনজীবীরা উপস্থিত ছিলেন। এ ছাড়া সারাদেশ থেকে প্রতিটি জেলা বারের আইনজীবীরা সমাবেশে যোগ দেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার শাহজাহান ওমর, অ্যাডভোকেট জয়নুল আবেদীন, এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট আহমদ আযম খান, যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ