• শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন |

দিনাজপুরে আইনজীবী ফোরামের আদালত বর্জন

Somabesh Pic-01দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম আদালত বর্জন করে বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে। ঢাকার সুর্প্রিম কোর্ট প্রাঙ্গণে আআনজীবী ফোরামের সমাবেশে পুলিশ বাধা দিয়ে সমাবেশ পন্ড ও আইনজীবীদের গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই দিনাজপুরে এই কর্মসূচী পালন করে। রোববার সকাল সাড়ে ১০টায় জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণ থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে আদালত এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমিতি প্রাঙ্গণে এসে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা ইউনিটের সভাপতি এ্যাড. আব্দুল হালিম, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান এ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, ফোরামের সহ-সাধারণ সম্পাদক এ্যাড. ফিরোজ ইব্রাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. মাহফুজুর রহমান খান বিপুল প্রমূখ। সভায় নেতৃবৃন্দ অবিলম্বে আইনজীবীসহ আটক সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবী করেন।
মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. একরামুল আমিন, আইনজীবী ফোরামের সহ-সভাপতি এ্যাড. মইনুল ইসলাম, কোষাধ্যক্ষ এ্যাড. এমাম আলী, ফোরাম নেতা এ্যাড. রিয়াজুল ইসলাম শাহ, এ্যাড. নিয়ামুল ইসলাম, এ্যাড. আব্দুল বাকীসহ অন্যান্য আইনজীবী নেতৃবৃন্দ।
উল্লেখ্য, সারা দেশের ন্যায় দিনাজপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সকাল ১০টা হতে বেলা ১ পর্যন্ত আদালত বর্জন কর্মসূচী পালন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ