• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন |

দিনাজপুরে স্কুলছাত্র অপহরনের ৪ দিন পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি

Opohoronদিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরে স্কুল ছাত্র অপহরনের ৪দিন পেরিয়ে গেলেও এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ। অপহরণের পর থেকে তার পরিবারে চলছে শোকের মাতম। এদিকে অপহরণকারীরা তার পরিবারের নিকট ৫০ লাখ মুক্তিপণ দাবী করেছে বলে জানা গেছে।
দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের মহব্বতপুর গ্রামের দলিল লেখক মোকসেদুল ইসলামের ছেলে চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র সাইয়েদুল মুরসালিন গত বৃহস্পতিবার বিকেলে বাড়ীর পাশে আম গাছ থেকে আম পারছিল। এসময় সঙ্গে থাকা একজন বাড়ীর ভিতরে ডালি আনতে গিয়ে ফিরে এসে দেখে সাইয়েদুল ইসলাম নেই। প্রতিবেশী এক রিক্সাচালক জানায়, রশিদুল আসলাম নামে কেবিএম কলেজের ছাত্র এক তাকে ডেকে নিয়ে গেছে। এর পর সাইয়েদুলকে বহু খোঁজাখুজি করেও তাকে না পেয়ে অবশেষে কোতয়ালী থানায় তার পিতা মোকসেদুল ইসলাম একটি অপহরন মামলা দায়ের করে। এই অপহরন ঘটনার পর এলাকায় ব্যাপক আতংকের সৃষ্টি হয়েছে।
এদিকে অপহরণকারীরা অবিলম্বে ৫০ লাখ টাকা না দিলে সাইয়েদুল ইসলামকে হত্যা করা হবে বলে মোবাইলে হুমকি প্রদান করেছে। অপহৃত সাইয়েদুল ইসলামের বাড়ীতে এখন চলছে শোকের মাতম।
দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলতাফ হোসেন সাংবাদিকদের জানান, অপহরনকারীদের অবস্থান মোবাইলে সনাক্ত করা হয়েছে। যে কোন মুহুর্তে অপহরনকারীদের বিরুদ্ধে অভিযান চালানো হবে এবং সাইয়েদুলকে উদ্ধার করা হবে। কিন্তু গতকাল রোববার পর্যন্ত অপহরনকারীদের গ্রেফতার বা সাইয়েদুলকে উদ্ধার করতে পারেনি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ