• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১০ অপরাহ্ন |

নীলফামারীতে তিন জামায়াত-শিবির কর্মী গ্রেফতার

Hand Cupনীলফামারী প্রতিনিধি: সংষ্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরের গাড়ীবহরে হামলা মামলার এক আসামীসহ নীলফামারী থেকে তিন জামায়াত-শিবির কর্মীকে গ্রেফতার করা হয়েছে। রোববার টুপামারী, কঁচুকাটা ও পঞ্চপুকুর ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে নীলফামারী থানা পুলিশ।
নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, সংষ্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরের গাড়ীবহরে হামলা মামলার আসামী শিবির কর্মী আহসান হাবীব ওরয়ে হাসানকে (২৭) রোববার রাত সাড়ে দশটার দিকে সদর উপজেলার টুপামারী ইউনিয়নের রামগঞ্জ বাজার থেকে গ্রেফতার করা হয়। হাসান ঐ ইউনিয়নের শাহাপাড়ার হাফিজুল ইসলামের ছেলে।
একই থানার উপ-পরিদর্শক আরমান আলী জানান, রোববার সন্ধায় কঁচুকাটা ইউনিয়নের মানুষমারা গ্রামের জামাতিপাড়ার একরামুল হকের ছেলে মশিউর রহমান (৩৫) ও বিকেলে পঞ্চপুকুর ইউনিয়নের মিস্ত্রিপাড়া গ্রামের মৃত. জসিম উদ্দিনের ছেলে পল্লী চিকিৎসক ডা. মোহাম্মদ মহসীন (৫০) নামে দুই জামায়াত কর্মীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মশিউর ও মহসীন গত বছরের ১২ ডিসেম্বর কাদের মোল্লার ফাঁসির রায় কার্যকর হবার পর আওয়ামী লীগ অফিস, আওয়ামী লীগ নেতার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙ্গচুর মামলার আসামী।
উল্লেখ্য, গত বছরের ১৪ ডিসেম্বর টুপামারী ইউনিয়নের রামগঞ্জ বাজারে সংষ্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নুরের গাড়ীবহরে হামলা চালান ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা। এসময় পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা নুরের সাহায্যে এগিয়ে এলে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আওয়ামী লীগের চার নেতাকর্মীসহ পাঁচজন মারা যান। ঘটনার পর ঐ রাতেই নুরের গাড়ীবহরে হামলা ও সংঘর্ষে নিহতের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ