• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:১৭ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

নীলফামারীতে দুবৃর্ত্তদের ছুরিকাঘাতে দফাদারের মৃত্যু

Chakuকিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ধাইজান পাড়া গ্রামের দফাদার তালেব উদ্দিন (৪৮) দুবৃর্ত্তদের ছুরিকাঘাতে আহত হয়ে রোববার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।
পুটিমারি ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটন জানায়, শুক্রবার গভীর রাতে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে কয়েকজন মুখোশধারী ব্যক্তি তালেব উদ্দিনকে ঘুমন্ত অবস্থায় কোপাতে থাকে। এসময় পরিবারের লোকজনের চিৎকারে প্রতিবেশীর লোকজন ছুঁটে এলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। পরে আহত তালেব উদ্দিনকে গ্রামবাসীর সহায়তায় প্রথমে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতলে রেফার করা হয়। রোববার সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এলাকাবাসীর সুত্রে জানা গেছে,তিন স্ত্রীর সংসারে তালেব উদ্দিনের পারিবারিক বিরোধ লেগেই ছিল। ঘটনার রাতে দ্বিতীয় স্ত্রী আঞ্জুয়ারার ঘরে ঘুমে ছিল সে। তবে আঞ্জুয়ারা সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দেননি। এব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ আলমের সাথে কথা হলে তিনি জানান, দফাদার তালেবের মৃত্যুর কথা শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ