• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

মোবাইলে টানা ৪৩ ঘণ্টা কথা!

41045_billসিসিনিউজ ডেস্ক: মোবাইল ফোনে আপনি একটানা কতক্ষণ কথা বলতে পারেন? ঘণ্টা খানেক বলতে পারেন, এমন লোক আপনি আশপাশেই খুঁজে পাবেন। কিন্তু ৪৩ ঘণ্টা? প্রায় দুই দিন! হ্যাঁ ব্রিটেনে এমন ঘটনাই ঘটেছে। আর এর বিল এসেছে ১,০৪৬ পাউন্ড।
তবে তা কোনো রেকর্ড সৃষ্টির জন্য নয়, বা স্বজ্ঞানে নয়। বরং রবার্ট শ্যাডউইক (৬৫) দাবি করেছেন, মোবাইল ফোন কোম্পানির যান্ত্রিক কোনো ত্রুটির কারণেই এমনটা হয়েছে। তিনি যদি কথা বলতেই থাকতেন, তবে তাকে ঘুম, খাওয়া-দাওয়াসহ সব কাজ বাদ দিতে হতো। তা কি সম্ভব?
কিন্তু মোবাইল ফোন কোম্পানি ‘ইই’ তার কথা শুনতে রাজি ছিল না। তারা এমনকি তার ফোন বন্ধ করে দিয়েছিল, তার ব্যাংক থেকে টাকা সংগ্রহ করার চেষ্টা করেছিল। ঘটনাটি ঘটেছে ১০ মে।
সাউথ ইয়র্কশায়ারের শ্যাডউইক কিন্তু খুব বেশি কথা বলেন না। অবসরপ্রাপ্ত এই লোকটি মোবাইল ফোনের ব্যাবহারেও পটু নন। এমন অনেক দিন যায়, যেদিন তিনি একটি কলও করেন না। মাসিক ১০ পাউন্ডের যে প্যাকেজ তিনি সংগ্রহ করেছেন, তার সাধারণ তাতেই হয়ে যায়।
ঘটনার দিন তিনি অল্প কিছু সময় কথা বলেছেন বলে দাবি করেছেন। তিনি মনে করেন, হয় তিনি কিংবা মোবাইল কোম্পানি ফোনটি বন্ধ করতে ভুলে যাওয়ায় এই বিপত্তি ঘটেছে।
মোবাইল কোম্পানি প্রথমে পুরো বিলই আদায় করতে বদ্ধপরিকর ছিল। কিন্তু পরে তারাও নমনীয় হয়। তাদের এক মুখপাত্র জানিয়েছে, ঘটনাটি অত্যন্ত অস্বাভাবিক। তাই তারা ওই কলের চার্জ মওকুফ করে দিচ্ছেন। এই ঘোষণায় ফোনকারীও খুশি হয়েছেন।
সূত্র : ডেইলি মেইল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ