• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সিলেটে এসএসসি উত্তীর্ণ দুই বোনকে গণধর্ষণ

dorsonসিলেট: সিলেটের বিয়ানীবাজারে মা-বাবাকে বেঁধে রেখে দুই বোনকে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। রবিবার ভোর রাতে উপজেলার চারখাই ইউনিয়নের হাজরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নির্যাতিতা দুই বোন এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। পুলিশ তাদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
নির্যাতিতা দুই বোনের বাবা জানান, ভোর ৪টার দিকে মুখোশপরা ৭-৮ জন পাষণ্ড সিদকেঁটে তার বসতঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সব সদস্যকে জিম্মি করে ফেলে।
এক পর্যায়ে ওই পাষণ্ডরা তাকে ও তার স্ত্রীকে বেঁধে রেখে দুই মেয়েকে ধর্ষণ করে। অনেক মিনতি করেও ধর্ষকদের নিবৃত করা যায়নি বলে তিনি জানান।
পরবর্তীতে ধর্ষকরা চলে গেলে তাদের আর্তচিৎকারে এলাকার লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ দুই বোনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠায়।
বিয়ানীবাজার থানার এস. আই জহির আলী গণধর্ষণের সত্যতা নিশ্চিত করে বলেন, দুই বোনকে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ