• বুধবার, ২৯ জুন ২০২২, ০১:২৬ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

আইপিএলের শেষ চার চূড়ান্ত

IPLখেলাধুলা ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শেষ চারটি দল চূড়ান্ত হয়েছে। দলগুলো হলো কিংস ইলেভেন পাঞ্জাব, কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। লিগ পর্বের ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। এরপর কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স।
পয়েন্ট টেবিলের প্রথম দুই দল কিংস ইলেভেন পাঞ্জাব ও কলকাতা নাইট রাইডার্স খেলবে প্রথম কোয়ালিফায়ার। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় ইডেন গার্ডেনে ম্যাচটি অনুষ্ঠিত হবে। সরাসরি দেখাবে মাছরাঙা ও স্যাট ম্যাক্স। এই ম্যাচের বিজয়ী দল সরাসরি চলে যাবে ফাইনালে। তবে পরাজিত দলের জন্যে থাকবে আরেকটি সুযোগ।

পয়েন্ট টেবিলের তৃতীয় ও চতুর্থ দল খেলবে এলিমিনেটর ম্যাচ। বুধবার এলিমিনেটর ম্যাচ খেলবে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচের বিজয়ী দলের সাথে প্রথম কোয়ালিফায়ের পরাজিত দল খেলবে দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচ। ম্যাচটি আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে। এই ম্যাচে বিজয়ী দল ১ জুন অনুষ্ঠিত ফাইনাল খেলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ