• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন |

দিনাজপুরে অপহরনের ৫দিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার ॥ আটক ৫

lashমাহবুবুল হক খান, দিনাজপুর: দিনাজপুরে অপহরনের ৪দিন পর স্কুল ছাত্র সাইয়েদুল মুরসালিন’র লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে তার বাড়ীর পার্শ¦বর্তী রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।
নিহত মুরসালিন সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের মহব্বতপুর গ্রামের দলিল লেখক মোকসেদুল ইসলামের ছেলে ও চেরাডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র। গত বৃহস্পতিবার বিকেলে তাকে অপহরণ করে ৫০ লাখ টাকা দাবী করেছিল বলে জানায় তার স্বজনরা।
নিহতের স্বজন ও প্রতিবেশীরা জানায়, গত বৃহস্পতিবার বিকেলে বাড়ীর পাশে আম গাছ থেকে আম পারছিল। এসময় সঙ্গে থাকা তার চাচাত ভাই মোফাজ্জল হোসেন বাড়ীর ভিতরে ডালি আনতে গিয়ে ফিরে এসে দেখে মুরসালিন নেই। তার প্রতিবেশী রিক্সাচালক ওবায়দুর রহমানের ছেলে রশিদুল ইসলাম তাকে ডেকে নিয়ে যায়। রশিদুল জানায়, আম খাওয়ার জন্য তাকে ডেকেছিল। তারপর মুরসালিন বাড়ীর পশ্চিম পাশে চলে যায়, তবে কোথায় গেছে তা জানে না বলে জানায় রশিদুল।
নিহত মুরসালিনের পিতা মোকসেদুল ইসলাম জানান, ওই দিন বিকেল ৪টার দিকে আমার মোবাইলে ০১৯৫১৩৫৩২৮৬ নম্বর থেকে ফোন আসে। ফোনে জমিসংক্রান্ত বিরোধের জেল ধরে মুরসালিনকে তাদের হাতে তুলে দেয়া হয়েছে। তাই ৫০ লাখ টাকা দিতে হবে অন্যথায় তার লাশও পাওয়া যাবে না বলে জানায় অপহরণকারী। অপহরণকারীরা এসব কথা পুলিশকে জানালে আরো ক্ষতি হবে বলে জানায়। তবে নিহত মুরসালিনের পিতা জমি নিয়ে কারো সাথে কোন বিরোধ নেই বলে জানান।
দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলতাফ হোসেন জানান, অপহরণকারীরা সুরসালিনকে হত্যা করে বাড়ীর পাশে ফেলে রেখে যায়। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে একই গ্রামের ওবায়দুর রহমান (৫৫), তার স্ত্রী রওশন আরা (৪২), মেয়ে ওয়াসিয়া (১২), ওবায়দুর রহমানের শ্বাশুড়ী মালেকা বেগম (৬৫) ও শরিফুলসহ ৫জনকে  আটক করা হয়েছে বলে জানান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য দিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ