• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

১৪ উপজেলায় ইসির চিঠি

ECঢাকা: ভোটার তালিকা হালনাগাদে ১৪টি উপজেলাকে বিশেষ এলাকা নির্ধারণ করে সংশ্লিষ্ট উপজেলায় চিঠি পাঠিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

এসব উপজেলায় বহিরাগত ও রোহিঙ্গা ছাড়াও কোনো অপরাধী যাতে ভোটার না হতে পারে সে ব্যাপারে কঠোর নজরদারীর নির্দেশ দিয়েছে ইসি।

সোমবার নির্বচন কমিশনার সচিবালয়ে সিনিয়র সচিব মাহফুজা আক্তার স্বাক্ষরিত চিঠিতে এ নির্দেশ জারি করা হয়।
চিঠিতে বলা হয়, রোহিঙ্গা ও বহিরাগত পাশাপাশি অপরাধীরা যাতে বাংলাদেশি নাগরিক হতে না পারে সে বিষয়ে আইন ও সরকারি সংস্থাকে নির্দেশ দেওয়া হয়।

নির্বাচিত এলাকা গুলো হলো- কক্সবাজারের আটটি উপজেলার মধ্যে রয়েছে কক্সবাজার সদর, টেকনাফ, রামু, পেকুয়া, উঠিয়া, মহেশখালী, কুতুবদিয়া ও চকরিয়া।

বান্দরবানের চারটি উপজেলার মধ্যে রয়েছে বান্দরবান সদর, লামা, আলী কদম, নাইখোংছড়ি। রাঙামাটি দুইটি উপজেলার মধ্যে রয়েছে- ঝিলাইছড়ি কাপ্তাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ