• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বান্দরবনে কৃষি ব্যাংক শাখার ক্যাসিয়ারসহ অপহরণ ৩

Opoবান্দরবন: বান্দরবানের বাইশারী কৃষি ব্যাংক শাখার ক্যাসিয়ারসহ তিন জনকে অপহরণ করেছে দুবৃত্তরা। সোমবার রাত সাড়ে ৯টার দিকে ইদগড় বাইশারী সড়কের ব্যাঙ্গ ডোবা নামক স্থানে ব্যারিকেড দিয়ে দুবৃত্তরা একটি গাড়ি থেকে তাদের অপহরণ করে। এ ঘটনার পর ওই এলাকার আশেপাশের জঙ্গলে পুলিশ তল্লাশি চালাচ্ছে। বাইশারী ও পাশ্ববর্তী ইদগড় পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা অভিযানে অংশ নিয়েছে। অপহৃতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন বাইশারী কৃষি ব্যাংক শাখার ক্যাসিয়ার জিতেন্দ্র নাথ ও স্থানীয় ভাড়ায় চালিত মটরসাইকেল চালক মোঃ সেলিম।
অপহরকারীরা এখনো অপহৃতদের পরিবারের কাছ থেকে কোনো মুক্তিপণ দাবি করেনি।
ইদগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ফিরোজ ও বাইশারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, সি লাইন পরিবহনের এরকটি ছোট বাস রাত সাড়ে ৮টার দিকে তিনজন যাত্রী নিয়ে ইদগড় বাজার হতে ছেড়ে বাইশারী আসার পথে ব্যাঙ্গ ডোবা এলাকায় পৌছলে সেখানে ওঁৎপেতে থাকা দুর্বৃত্তরা গাড়ির গতিরোধ করে ব্যাংকের ক্যাসিয়ারসহ তিনজনকে অপহরণ করে। ঘটনার পর পরই ইদগড় বাইশারী ও চকরিয়া থেকে পুলিশ এসে তল্লাশি শুরু করে।
অপহরণকারীরা ডাকাত বলে পুলিশ ধারণা করছে।
বাসের চালক পুলিশকে জানায়, দুর্বৃত্তরা হঠাৎ গাড়ির গতিরোধ করে তিন যাত্রীকে বেধে জঙ্গলের দিকে নিয়ে যায়। তিনজনের মধ্যে একজন ব্যাংকের ক্যাসিয়ার ছিলেন।
বাইশারী পুলিশ ফাড়ির ইনচার্জ আনিসুর রহমান জানান, রাত ৮টার দিকে অজ্ঞ্যাত স্থান থেকে এক মহিলা ফোনে তাকে জানিয়েছেন ব্যাঙ্গ ডোবা এলাকার জঙ্গলে একদল ডাকাত জড় হয়েছে। তিনি তাৎক্ষনিক বিষয়টি ইদগড় পুলিশকে জানিয়েছেন। কিন্তু দেরি হওয়ায় ডাকাতরা তিনজনকে অপহরণ করে। ব্যাঙ্গ ডোবা স্থানটিতে প্রায় সময় ডাকাতির ঘটনা ঘটে থাকে বলে পুলিশ জানিয়েছে।
বাইশারী ইদগড় সড়কে ডাকাতির ঘটনা বেশি হওয়ায় পুলিশ টহল দিলেও রাত ৮টার পর কোনো টহল থাকে না। গাড়ির চালকদের নিষেধ করা সত্বেও তারা রাতে ঝুঁকি নিয়ে যাত্রী পরিবহন করে থাকে বলে পুলিশ জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ