• বুধবার, ২৯ জুন ২০২২, ১১:৫৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

সাতক্ষীরায় `বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

গগাা_25653সাতক্ষীরা: জেলার তালায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা আব্দুল গাফফার নিহত হয়েছেন। নিহত গাফফার পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (এমএল, জনযুদ্ধ) আঞ্চলিক কমান্ডার ছিলেন। এ সময় সাইফুল ইসলাম নামে তার এক সহযোগী গুলিবিদ্ধ হয়েছেন।

উপজেলার টেংরার বিলে মঙ্গলবার ভোর সাড়ে ৩টার দিকে এই ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সাইফুল দৈনিক পত্রদূত পত্রিকার সম্পাদক স ম আলাউদ্দীন হত্যা মামলার আসামি। তিনি সাতক্ষীরা সদরের সুলতানপুর গ্রামের মৃত কাজী আব্দুল ওয়াহাবের ছেলে।

পুলিশের দাবি, দোহার এলাকার টেংরার বিলে গাফফার ও সাইফুল ইসলামসহ ১৪-১৫ জন চরমপন্থি নেতা বৈঠক করছেন বলে থানায় খবর আসে। গোপন সংবাদের ভিত্তিতে রাত আড়াইটার দিকে পুলিশ টেংরার বিল এলাকায় পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে চরমপন্থিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশ ১০ রাউন্ড গুলি করে। এরপর চরমপন্থিরা পালিয়ে যায়। এ সময় চরমপন্থি কমান্ডার গাফফার ঘটনাস্থলে মারা যান। সাইফুল ইসলামকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়।

বন্দুকযুদ্ধে থানার দুই কনস্টেবল মহিদুল ইসলাম ও হাফিজ উদ্দীন আহত হয়েছেন বলেও জানায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ