• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

আমার কথা শুনলেই মহিলারা লজ্জা পান: সমাজকল্যাণমন্ত্রী

Mohasinঢাকা : সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী বলেছেন, আমার কথা শুনলেই মহিলারা লজ্জা পান। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে এক আলোচনা সভায় বক্তব্যদানকালে মন্ত্রী এ কথা বলেন। ব্রেস্ট ক্যান্সার বিষয়ে সচেতনতা বাড়ানোর লক্ষ্যে সোসাইটি ফ্রেন্ডস অব বাংলাদেশ-ইউকে এবং বাংলাদেশ ক্যান্সার সোসাইটি যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সোসাইটি ফ্রেন্ডস অব বাংলাদেশ-ইউকে’র সভাপতি ডা. আবদুল আউয়াল।

মন্ত্রী বলেন, ব্রেস্ট বিষয়ে নারীদের সচেতনতা বাড়ানোর প্রতি গুরুত্বারোপ করে বলেন, অনেক নারীকে দেখে তার অসুস্থতার কথা বললে প্রথমে তিনি অস্বীকার করেন। কিন্তু পরে চিকিৎসকের কাছে গেলে ঠিকই রোগ ধরা পড়ে। তিনি চিকিৎসার বিষয়ে সংকোচমুক্ত থাকারও পরামর্শ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ