• বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৪৯ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

ফাইনালে কলকাতা

IPL 6খেলাধুলা ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফাইনালে ওঠে গেছে কলকাতা নাইট রাইডার্স। আজ বুধবার ইডেনে অনুষ্ঠিত ফাইনালে তারা ২৮ রানে পরাজিত করে কিংস ইলেভেন পাঞ্জাবকে।
প্রথমে ব্যাট করতে নেমে কলকাতা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৩ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন রবিন উত্থাপা। জবাবে পাঞ্জাব করে ৮ উইকেটে ১৩৫ রান।
আগের দিনে বৃষ্টির কারণে স্থগিত হওয় যাওয়া ম্যাচটিতে একের পর এক উইকেট পতনের ফলে ১৬৪ রানের চ্যালেঞ্জও মোকাবিলা করতে পারেনি পাঞ্জাব।
বাংলাদেশের সবাই আশা করেছিল অল রাউন্ডার সাকিব আল হাসানের ব্যাট থেকে আজও বড় ধরনের কোনো স্কোর আসবে। কিন্তু তিনি সেই প্রত্যাশা পূরণ করতে পারেননি। ১৬ বলে ১৮ রান করেন। দুটি বাউন্ডারি ছিল তার ইনিংসে। বল হাতেও সুবিধা করতে পারেননি। ৪ ওভার বল করে ৪৩ রান দিয়েও কোনো উইকেট পাননি।
যাদব ও মরকেল ৫টি উইকেট নিয়ে কলকাতাকে জয়ে সহায়তা করেন। এর আগে ফাইনালে ওঠার লড়াইয়ে আজ ইডেন গার্ডেনে টসে জিতে কলকাতাকে ব্যাট করতে পাঠায় পাঞ্জাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ