• সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:১০ অপরাহ্ন |

মেয়েকে নিয়ে শান্তিতে থাকতে চান তিন্নি

Tinni-2বিনোদন ডেস্ক: মডেল অভিনেত্রী তিন্নি ভালোবেসে বিয়ে করেছিলেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা হিল্লোলকে। কিন্তু বিয়ের কয়েক বছর না যেতেই উশৃঙ্খল জীবনে অভ্যস্ত হয়ে ওঠেন তিন্নি, ইয়াবা সহ বিভিন্ন মাদকে আসক্ত হয়ে পড়েন তিনি। ফলশ্রুতিতে বিয়ের কয়েক বছরের মধ্যেই দাম্পত্য জীবনে বিচ্ছেদ ঘটে। পরবর্তিতে হিল্লোল অভিনেত্রী নওশীন নাহরীন মৌকে বিয়ে করেন।  মাদকাসক্ত হয়ে বাবার বাড়িতে অস্বাভাবিক জীবন যাপন করতে শুরু করেন। এর মাঝে বিভিন্ন সময় খবরে এসেছে বিভিন্ন পরিচালকের শিডিউল ফাসানোর জন্য। এক পর্যায়ে অভিনয় থেকে দূরে সরে যান তিনি।
তিন্নি-হিল্লোলের ডিভোর্স হয়েছে বছর কয়েক আগে।তিন্নির উশৃঙ্খল জীবনের হাতে থেকে মেয়েকে দূরে রাখতে  বছর দেড়েক আগে সন্তানের লালন-পালনের ভার নিজের কাছে নিতে আদালতের দ্বারস্থ হন হিল্লোল। পাঁচ বছর বয়সী ওয়ারিশার লালন-পালনের ভার শেষ পর্যন্ত কে পাচ্ছেন-বাবা হিল্লোল নাকি মা তিন্নি? এ বিষয়ে আদালত এখনও কোনো রায় দেননি।
এরই মধ্যে কন্যাকে নিয়ে চিন্তিত মডেল অভিনেত্রী তিন্নি। হঠাৎ করে ২২ মে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন তিন্নি। ফেসবুক স্ট্যাটাসে তিন্নি লিখেছেন, ‘আদনান ফারুক হিল্লোলের নাটক শেষ হতে চায় না। নওশীন নাহরীন মৌকে বিয়ে করলেন। কোথায় তাদের নতুন সংসারের স্বপ্ন বুনবেন, না ওসব বাদ দিয়ে আমার মেয়ের পিছে লেগেছেন। বাচ্চাটা ৯ মাস থেকে আমার সঙ্গে। আল্লাহ যদি থাকেন এ দুনিয়ায়, তাহলে বিচার করবেন। আমি আপনাদের সবার কাছ থেকে আশীর্বাদ চাই। আমি আর আমার মেয়ে যেন শান্তিতে একসঙ্গে থাকতে পারি।’ এদিকে তিন্নির এমন স্ট্যাটাসের প্রতি উত্তরে হিল্লোল বলেন, ‘তিন্নির জীবনযাপনের কারণেই ওয়ারিশার জীবন নিরাপদ নয়। হয়তো কোনো কারণে বুঝতে পারছে মেয়ে লালন-পালনের ভার শেষ পর্যন্ত বাবার কাছেই যাবে।’ এদিকে খবর নিয়ে জানা যায়, তিন্নি এখন অনেকটাই স্বাভাবিক জীবনে ফিরেছেন। বাবার বাসায় থাকছেন। মিডিয়ায় ফেরার বিষয়ে ইঙ্গিত দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ