• বুধবার, ২৯ জুন ২০২২, ০১:২৭ অপরাহ্ন |
শিরোনাম :
ইউনূস, হিলারি ও চেরি ব্লেয়ারের ওপর নিষেধাজ্ঞা দেওয়ার দাবি সংসদে মার্কেট-শপিং মলে মাস্ক বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন খানসামায় র‌্যাবের অভিযান ইয়াবাসহ দুই মাদককারবারী গ্রেপ্তার ডোমার ও ডিমলায় প্রধানমন্ত্রীর বিশেষ ১০ উদ্যোগ নিয়ে কর্মশালা নীলফামারীতে ৫ সহযোগীসহ কুখ্যাত চোর ফজল গ্রেপ্তার সৈয়দপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারদের দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত জয়পুরহাট বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার শিক্ষক লাঞ্চনা ও হেনস্তার বিরুদ্ধে সৈয়দপুরে উদীচী শিল্পী গোষ্ঠীর প্রতিবাদ সমাবেশ সৈয়দপুরে শহীদ আমিনুল হকের স্মরণসভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে বিনামূ‌ল্যে বীজ ও সার বিতরণ

সেলিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসনের জাপা প্রার্থী

41914_Salim-Osmanসিসিনিউজ: নারায়ণগঞ্জ-৫ আসনের (সদর-বন্দর) উপনির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হচ্ছেন সেলিম ওসমান।
আজ আনুষ্ঠানিকভাবে তার নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছেন পার্টির যুগ্ম দফতর সম্পাদক আবুল হাসান মাহমুদ জুয়েল।
সকালে পার্টি অফিস থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সেলিম ওসমান। এসময় সেলিম ওসমানের সাথে ছিলেন তার ভাই আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমান।
জাপা’র প্রেসিডিয়াম সদস্য এমপি নাসিম ওসমানের মৃত্যুতের ওই আসন শূন্য হয়।
নাসিম ওসমান ১৯৮৬, ১৯৮৮, ২০০৮ ও ২০১৪ সালে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুর পর জাতীয় পার্টির চেয়ারম্যান এই আসনে ওসমান পরিবার থেকে প্রার্থী দিতে আগ্রহ প্রকাশ করেন। এতে আলোচনায় আসেন নাসিম ওসমানের মেয়ে আফরিন ওসমান, নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান ও ভাই ব্যবসায়ী সেলিম ওসমান।
নির্বাচন কমিশনের  ঘোষিত তফসিল অনুযায়ী এই আসনে ২৬ জুন ভোট অনুষ্ঠিত হবে। রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৯ মে, বাছাই ১ জুন আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ৯ জুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ