• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

ফাইনালে কলকাতা

IPL 6খেলাধুলা ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফাইনালে ওঠে গেছে কলকাতা নাইট রাইডার্স। আজ বুধবার ইডেনে অনুষ্ঠিত ফাইনালে তারা ২৮ রানে পরাজিত করে কিংস ইলেভেন পাঞ্জাবকে।
প্রথমে ব্যাট করতে নেমে কলকাতা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৩ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন রবিন উত্থাপা। জবাবে পাঞ্জাব করে ৮ উইকেটে ১৩৫ রান।
আগের দিনে বৃষ্টির কারণে স্থগিত হওয় যাওয়া ম্যাচটিতে একের পর এক উইকেট পতনের ফলে ১৬৪ রানের চ্যালেঞ্জও মোকাবিলা করতে পারেনি পাঞ্জাব।
বাংলাদেশের সবাই আশা করেছিল অল রাউন্ডার সাকিব আল হাসানের ব্যাট থেকে আজও বড় ধরনের কোনো স্কোর আসবে। কিন্তু তিনি সেই প্রত্যাশা পূরণ করতে পারেননি। ১৬ বলে ১৮ রান করেন। দুটি বাউন্ডারি ছিল তার ইনিংসে। বল হাতেও সুবিধা করতে পারেননি। ৪ ওভার বল করে ৪৩ রান দিয়েও কোনো উইকেট পাননি।
যাদব ও মরকেল ৫টি উইকেট নিয়ে কলকাতাকে জয়ে সহায়তা করেন। এর আগে ফাইনালে ওঠার লড়াইয়ে আজ ইডেন গার্ডেনে টসে জিতে কলকাতাকে ব্যাট করতে পাঠায় পাঞ্জাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ