• সোমবার, ২৭ জুন ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

তারেক উন্মাদ, পাগল ও মানসিক বিকারগ্রস্ত : হানিফ

hanif awaঢাকা: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে উন্মাদ, পাগল ও মানসিক বিকারগ্রস্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। তারেক রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ব্যর্থ রাজনীতিবিদ বলায় এ মন্তব্য করেন হানিফ। হানিফ বলেন, গণমাধ্যম যদি তারেক রহমানের বক্তব্য প্রকাশ না করে তাহলে তার পাগলামি কমে যাবে।
আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাওরানবাজার টিসিবি ভবনে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
আওয়ামী লীগ ৪২ বছরেও মতায় যেতে পারবে না, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, বেগম খালেদা জিয়া ’৯৬-এ এ ধরনের কথাবার্তা বলেছিলেন। সেটা তার বেলাতেই ফলেছিল। বিএনপি চেয়ারপারসন অহমিকা থেকে এ ধরনের বক্তব্য দেন। আগামীতে জনগণ তার এ অহমিকার জবাব দেবে।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নিরাপত্তাহীনতায় ভুগছেন, এমন অভিযোগ নাকচ করে দিয়ে হানিফ বলেন, নিরাপত্তার কারণেই তিনি জনসভা করতে পেরেছেন এবং জনসভা শেষ করে ঢাকায় ফিরতে পেরেছেন।
তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া অভিযোগ করেন, তাকে ঢাকায় সমাবেশ করতে দেয়া হচ্ছে না। অথচ মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়া চাইলেই ঢাকায় সমাবেশ হবে।
তাদের প্রতি প্রশ্ন ছুড়ে হানিফ বলেন, আসলে কোনটা ঠিক, তা জনগণের কাছে সুস্পষ্টভাবে তুলে ধরুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ