• সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

নীলফামারীর টর্ণেডোতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা প্রদান

nilphamari Mapনীলফামারী প্রতিনিধি: জেলা সদরের দুটি ও কিশোরগঞ্জ উপজেলার তিন ইউনিয়নে টর্ণেডোতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছে ত্রাণ ও পূণর্বাসন কতৃপক্ষ এবং উপজেলা পরিষদ। বৃহষ্পতিবার ক্ষতিগ্রস্ত ৩৬৬ পরিবারের মাঝে চাল, আলু, চিড়া ও গুড়সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।
সদর উপজেলা ত্রাণ ও পূণঃর্বাসন অফিস জানায়, চাপড়া সরমজানী ও পঞ্চপুকুর ইউনিয়নের ১৫৬টি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল দেয়া হয়েছে। এছাড়াও উপজেলা পরিষদের পক্ষ থেকে ওইসব পরিবারকে চিড়া, গুড় ও খেজুর দেয়া হয়েছে।
এদিকে কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যন রশিদুল ইসলাম জানান, উপজেলা পরিষদের পক্ষে  ক্ষতিগ্রস্ত ২১০টি পরিবারের মাঝে ১৩০ টাকা সমমূল্যের চিড়া, গুড় ও মড়ি দেয়া হয়েছে। এদিকে সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরীর প থেকে ওইসব পরিবারকে চার কেজি চাল, ২ কেজি আলুসহ ২৫০ টাকা সমমূল্যের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উল্লেখ্য যে, বুধবার দুপুরে টর্ণেডোর আঘাতে সদর উপজেলার পঞ্চপুকুর ও চাপড়া সরমজানী এবং নিতাই, বাহাগিলী ও চাঁদখানা ইউনিয়নের প্রায় চারশত বাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এসময় উপড়ে পড়ে অনেক গাছপালা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ