• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

তারেক উন্মাদ, পাগল ও মানসিক বিকারগ্রস্ত : হানিফ

hanif awaঢাকা: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে উন্মাদ, পাগল ও মানসিক বিকারগ্রস্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ। তারেক রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ব্যর্থ রাজনীতিবিদ বলায় এ মন্তব্য করেন হানিফ। হানিফ বলেন, গণমাধ্যম যদি তারেক রহমানের বক্তব্য প্রকাশ না করে তাহলে তার পাগলামি কমে যাবে।
আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কাওরানবাজার টিসিবি ভবনে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
আওয়ামী লীগ ৪২ বছরেও মতায় যেতে পারবে না, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, বেগম খালেদা জিয়া ’৯৬-এ এ ধরনের কথাবার্তা বলেছিলেন। সেটা তার বেলাতেই ফলেছিল। বিএনপি চেয়ারপারসন অহমিকা থেকে এ ধরনের বক্তব্য দেন। আগামীতে জনগণ তার এ অহমিকার জবাব দেবে।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নিরাপত্তাহীনতায় ভুগছেন, এমন অভিযোগ নাকচ করে দিয়ে হানিফ বলেন, নিরাপত্তার কারণেই তিনি জনসভা করতে পেরেছেন এবং জনসভা শেষ করে ঢাকায় ফিরতে পেরেছেন।
তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া অভিযোগ করেন, তাকে ঢাকায় সমাবেশ করতে দেয়া হচ্ছে না। অথচ মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়া চাইলেই ঢাকায় সমাবেশ হবে।
তাদের প্রতি প্রশ্ন ছুড়ে হানিফ বলেন, আসলে কোনটা ঠিক, তা জনগণের কাছে সুস্পষ্টভাবে তুলে ধরুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ