• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:০২ পূর্বাহ্ন |

কিশোরগঞ্জে টর্নেডে ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ ও ত্রাণ বিতরণ

Nilphamari Photoসিসিনিউজ: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া টর্নেডোয় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেছেন বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী এমপি।
আজ শুক্রবার বিকেলে বিরোধীদলীয় হুইপ কিশোরগঞ্জের নিতাই, বাহাগিলি ও চাঁদখানা ইউনিয়নের টর্নেডো উপদ্রুত এলাকা পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো: রশিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সিদ্দিকুর রহমান, শাহিনুর আলম শাহিন, জাপা নেতা লিফটন, রেজাউল করিম স্বপন, রেয়াজ উদ্দিন, সাইদুর রহমান প্রমুখ।
বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী এমপি টর্নেডোতে ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে ঘুরে দেখেন ও ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সান্তনা দেন। এসময় ২১০টি ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতিটি পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে ৫শ টাকা করে প্রদান করেন। এর আগে গতকাল বৃহস্পতিবার সংসদ সদস্যের পক্ষে উপজেলা প্রশাসন ক্ষতিগ্রস্তদের মাঝে চাল, ডাল, আলু বিতরণ করেছে।
উল্লেখ্য যে, গত ২৮শে মে দুপুরে নীলফামারীর সদরের দুটি ও কিশোরগঞ্জের তিনটি ইউনিয়নে প্রবল বেগে টর্নেডো আঘাত হানে। এতে উপজেলা দুটির ওইসব ইউনিয়নের টর্নেডোর আঘাতে ৫শতাধিক পরিবার ক্ষতিগ্রস্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ