• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৪:৪০ পূর্বাহ্ন |

র‌্যাবের তারেক ও আরিফ আবার ৫ দিনের রিমান্ডে

rabঢাকা: নারায়ণগঞ্জে নৃশংস সাত খুনের ঘটনায় গ্রেফতার সাবেক র‌্যাব কর্মকর্তা তারেক সাঈদ মোহাম্মদ ও আরিফ হোসেনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ নিয়ে দ্বিতীয়বার তাদের রিমান্ডে নেয়া হলো।
শুক্রবার বিকেলে র‌্যাবের চাকরিচ্যুত এই দুই সদস্যের বিরুদ্ধে আরো ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হলে শুনানি শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে এই মামলায় তাদের ৮ দিনের রিমান্ডে নিয়ে  জিজ্ঞাসাবাদ করে পুলিশ।
উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাত খুুনের ঘটনায় গত ১৬ মে রাতে ঢাকা সেনানিবাস থেকে এ র‌্যাব-১১-এর সাবেক সিও লেফটেনেন্ট কর্নেল তারেক সাঈদ মোহাম্মদ ও মেজর আরিফ হোসেনকে ৫৪ ধারায় গ্রেফতার করে পুলিশ।
গত ২৭ এপ্রিল ৪ সহযোগীসহ অপহৃত হন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম। একই দিন অপহৃত হন আইনজীবী চন্দন সরকার ও তার গাড়ি চালক। পরে ৩০ এপ্রিল বিকেলে এবং ১ মে সকালে শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
এ ঘটনায় নজরুলের প্রতিদ্বন্দ্বী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আরেক কাউন্সিলর নূর হোসেনসহ স্থানীয় র‌্যাব-১১কে দায়ী করে নিহতদের পরিবার।
পরে অভিযোগের ভিত্তিতে তারেক সাঈদ ও আরিফসহ র‌্যাবের তিন কর্মকর্তাকে চাকরিচ্যুত করে আইনের আওতায় নেয় সরকার। মামলার প্রধান আসামি নূর হোসেন বর্তমানে পলাতক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ