• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

লালমনিরহাটে ৪৫কেজি গাঁজাসহ আটক এক

Hand Cupলালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজা থেকে ৪৫ কেজি গাঁজা ও একটি প্রাইভেট কারসহ একরামুল হক(৪৫) নামে একজনকে আটক করেছে সদর থানা পুলিশ।
আটক একরামুল হক কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার পূর্ব ফুলমতি গ্রামের হোসেন আলীর পুত্র বলে জানা গছে।
পুলিশ সুত্রে জানা গছে, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ তিস্তা সড়ক সেতুতে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার আটক করে। পরে পুলিশ প্রাইভেট কারটি তল্লাশী চালিয়ে ৪৫ কেজি গাঁজা উদ্ধার করে । এ সময় প্রাইভেট কারটি বসে থাকা ব্যবসায়ী একরামুল হককে আটক করে পুলিশ। তবে গাড়ির চালক পালিয়ে যায়। তিনি আরো জানান, এসব গাঁজা প্রাইভেট-কারে করে নাটোর যাচ্ছিল তা একরামুল স্বিকার করে।
লালমনিরহাট পুলিশ সুপার টিএম মোজাহেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ